1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
অনুমতি ছাড়াই বন্ধরে একদিন পর ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চালু - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

অনুমতি ছাড়াই বন্ধরে একদিন পর ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চালু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

এইচ এম বাবুল আক্তার, স্টাফ রিপোর্টারঃ

যশারের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুল ফটকের সামনে কোন প্রকার অনুমোদন ছাড়াই গড়ে উঠছে কয়েকটি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার ।

গত শনিবার বিকালে যশারের সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস অভিযান চালিয়ে একটি প্রাইভেট ক্লিনিক ও একটি ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ করে দেন। শনিবার বন্ধ করা হলেও যথারিতি ওই ডায়াগনষ্টিক সেন্টার ও প্রাইভেট ক্লিনিকটি রবিবার আবার চালু করা হয়ছে।

বন্ধ করা প্রতিষ্ঠান দু’টি হলো আব্দুল মুকিত বিশ্বাস (প্রাঃ) হাসপাতাল ও এবি ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার।
সংশ্লিষ্ট সূত্র জানা যায়, যশোরের সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস শনিবার সকালে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক বিষয় পরিদর্শন করে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীদের সাথে মতবিনিময় শেষে কয়েকটি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালান। এ সময় তিনি আব্দুল মুকিত বিশ্বাস (প্রাঃ) হাসপাতাল ও এবি ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের কাগজপত্র না থাকায় বন্ধ করার নির্দেশ দেন। বন্ধ করার পরের দিনই আবার ওই দুটি প্রতিষ্ঠান রবিবার চালু করা হয়ছে। এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
বুইকরা গ্রামের মুজিবর রহমান বলেন “ ডায়াগনষ্টিক সেন্টার গুলোর সাথে হাসপাতালের ডাক্তাররা জড়িত। অভিযান লোক দেখানো । জনপ্রতিনিধিরা বিষয়টি দেখলে সাধারণ মানুষ উপকৃত হতো।

এবি ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার মালিক মামুন শেখ বলেন “ আমার প্রতিষ্ঠানটি স্যার ( সিভিল সার্জন) বন্ধ করেন নাই। শুধু টেষ্ট না করার জন্য বলছেন এবং এক সপ্তাহের মধ্যে অনলাইনে আবেদন করত বলন।

আব্দুল মুকিত বিশ্বাস (প্রাঃ) হাসপাতালের মালিক নাহিদ হাসানের মোবাইলে ফোনে (০১৭৬১৬৯১৯৯০) বারবার যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেননি।

এবিষয় সিভিল সার্জন বিপ্লব কান্ত বিশ্বাস বলেন, বন্ধ করা প্রতিষ্ঠান আবার চালুর কথা শুন বিস্ময় প্রকাশ করে বলেন বন্ধ করা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার চালু করার বিষয়ে প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম