1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
অবৈধ তিন প্যাথলজি সিনগালা, এবি ডক্টর চেম্বারের যন্ত্রপাতি জব্দ! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

অবৈধ তিন প্যাথলজি সিনগালা, এবি ডক্টর চেম্বারের যন্ত্রপাতি জব্দ!

শাহ জামাল, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

শাহ জামাল, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় অবৈধ ক্লিনিক প্যাথলজির বিরুদ্ধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় উপজেলার টইটংয়ে দুইটি ও রাজাখালীতে একটিসহ মোট তিনটি প্রতিষ্ঠান সিনগালা করা হয়।

২৯ মে(রবিবার) সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মুজিবুর রহমান এই অভিযান চালায়।

জানা গেছে, বৈধ কাগজপত্র না থাকায় টইটংয়ের হাজী বাজারে ওসমানের মালিকানাধীন হাজী বাজার ল্যাব হাউস ও টইটং বাজারে দিদারের মালিকানাধীন আইডিয়াল ল্যাব হাউস সহ রাজাখালীর আরবশাহ বাজারে আমান উল্লাহর মালিকানাধীন এবি ডক্টর চেম্বার নামক তিনটি অবৈধ প্যাথলজি সেন্টার সিলগালা করা হয়।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মুজিবুর রহমান বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও পেকুয়ায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টার গুলো বন্ধ না করায়, পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সহয়তায় অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে তিনটি অবৈধ প্যাথলজি সেন্টার সিনগালা করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা বলেন, পেকুয়ায় যেখানে সেখানে গড়ে উঠা অনুমোদন বিহীন ডায়াগনস্টিক সেন্টার চিহ্নিত করে অভিযান পরিচালানা করা হয়েছে। অভিযানের বিষয়টি টের পেয়ে টইটং হাজী বাজার ল্যাব হাউস ও টইটং আইডিয়াল ল্যাব হাউসের মালিকরা ল্যাব হাউস বন্ধ করে দ্রুত পালিয়ে যায়। তবে আমরা তার উপর আরেকটি তালা লাগিয়ে দুইটি ল্যাব বন্ধ করে দিয়েছি। রাজাখালীতে এবি ডক্টর চেম্বার নামক একটি অবৈধ ল্যাব হাউস থেকে পরীক্ষা নীরিক্ষার যন্ত্রপাতি জব্দ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম