1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
অস্ত্র ও গোলাবারুসহ টিপু বাহিনীর সেকেন্ড ইন কামান্ড জালাল গ্রেপ্তার - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন

অস্ত্র ও গোলাবারুসহ টিপু বাহিনীর সেকেন্ড ইন কামান্ড জালাল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ টিপু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জালাল আহমদ(৩২) কে আটক করছে র‍্যাব-১৫। এসময় তার কাছ থেকে ছয়টি দেশীয় তৈরি বন্দুক ,আট রাউন্ড কার্তুজ , এক রাউন্ড খালি খোসা, তিনটি রামদা উদ্ধার করা হয়

৩০ মার্চ(বুধবার) রাত আড়াই টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের উত্তর সুন্দরী পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত জালাল একই এলাকার মো. শরীফের ছেলে।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.বিল্লাল উদ্দিন বলেন, অবৈধ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ মজুদের গোপন খবরে সন্ত্রাসী জালাল আহমদকে আটক করা হয়। তিনি গ্রেপ্তার এড়াতে প্রতিবেশী জহিরের ঘরে আত্মগোপনে ছিলেন। এসময় জালাল আহমদের স্বীকারোক্তি মতে তার পুকুরের পাড়ে বিশেষভাবে লুকিয়ে রাখা দেশীয় তৈরি ছয়টি বন্দুক, আট রাউন্ড গুলি, গুলির একটি খোসা ও তিনটি রামদা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জালাল আহমদ স্বীকার করেন, সন্ত্রাসী কর্মকান্ড এবং অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ অস্ত্র-গোলাবারুদসমূহ তার নিজ হেফাজতে লুকিয়ে রেখেছিলেন।

র‍্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল মো. খায়রুল ইসলাম সরকার জানান, জালাল তার এলাকায় অবৈধ অস্ত্র নিয়ে লোকজনকে ভয়-ভীতি প্রদর্শনসহ নানা প্রকারের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মারামারি, জবর দখল, চুরি, ডাকাতি, মারাত্বক জখম সহ বিভিন্ন থানায় ০৯ টি মামলা রয়েছে।

এব্যাপারে আনসারুল ইসলাম টিপুর কাজ থেকে জানতে চাইলে তিনি বলেন, র‍্যার কিছুদিন আগে আমাকেও গ্রেপ্তার করেছিলো। কিন্তু আমার কাছ থেকে কোন ধরনের অবৈধ অস্ত্র পায়নি র‍্যাব।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, আটকৃত সন্ত্রাসী জালালের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম