1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আইন পেশার মাধ্যমে গরীব-অসহায় মানুষের আইনী অধিকার নিশ্চিত করবো-সালাহউদ্দিন - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

আইন পেশার মাধ্যমে গরীব-অসহায় মানুষের আইনী অধিকার নিশ্চিত করবো-সালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ

সফল হতে সবাই চায় কিন্তু কয়জন জীবনে সফলতা অর্জন করতে পারে? জীবনে সফল হতে হলে কঠোর পরিশ্রমের কোনো বিকল্প নেই। সফলতার জন্য প্রতিভার পাশাপাশি প্রয়োজন ধৈর্য, প্রচণ্ড ইচ্ছাশক্তি সে সঙ্গে কঠোর পরিশ্রম। প্রতিদিনের যে চ্যালেঞ্জ থাকে তা মোকাবেলা করে নিজেকে সাফল্যের শিখরে নিয়ে যাওয়া খুব একটা সহজ নয়। শুধু তাই নয় অবস্থান ধরে রেখে থাকাটাও প্রতিদিন প্রতিমূহুর্তের চ্যালেঞ্জ।

সংক্ষিপ্ত পরিচয়ঃ
সালাউদ্দিন উদ্দিন মাহমুদ জন্ম ১লা জানুয়ারী ১৯৯০ সালে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী । পিতা আলহাজ্ব ওবাইদুল হোছেন মাতা আলহাজ্ব মরজিনা বেগম‌। তিনি শিলখালী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং হাজেরা-তুজ বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক শেষ করেন।

এলএলবি (অনার্স) প্রথম শ্রেণী সাউর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ।।এলএল.এম সাউর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ।

স্কুল জীবন থেকে রাজনৈতিক পথ চলা। রাজনৈতিক পাশাপাশি ক্রীড়াঙ্গন এবং সাংস্কুতিক অঙ্গনে নেতৃত্ব প্রদানকারী একজন মানুষ হিসেবে জীবন শুরু করেন। অল্পবয়সে নিজেকে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতিতে প্রবেশ করেন। তার ধারাবাহিকতায় একাধারে তিনি পেকুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও সভাপতির দায়িত্ব পালন করেন এবং কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন, প্রতিষ্ঠাতা সভাপতি কক্সবাজার আইন বিভাগ ছাত্র পরিষদ।বর্তমানে তিনি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পেকুয়া উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেন।

বর্তমানে ব্যক্তি জীবনে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি তে আইন পেশায় নিয়োজিত আছেন।

সালাউদ্দিন মাহমুদ বলেন, আমার স্বপ্ন, আইন পেশার মাধ্যমে গরীব মানুষের আইনী অধিকার আদায় করা এবং চকরিয়া-পেকুয়া, বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতিকে সুসংগঠিত করে চকরিয়া পেকুয়ার আপমর জনতার সেবা করতে চাই।
তিনি আরো বলেন,একজন নেতা তখনই সফল হিসেবে বিবেচিত হন যখন তিনি তাঁর অধীনস্থ লোকদের ওপর ইতিবাচক ও প্রত্যাশিত উপায়ে প্রভাব বিস্তার করে নির্দিষ্ট লক্ষ্য অর্জন করতে সক্ষম হন। মানুষ যদি তার লক্ষ্যে অটুট থাকে এবং সেই অনুযায়ী কাজ করে, তবে একদিন সে সাফল্যের চূড়ায় পৌঁছতে পারে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম