1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আড়াইহাজারে এক রাতে ৩ বাড়িতে ডাকাতি আহত ২, অর্ধ কোটি টাকার মালামাল লুট। - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

আড়াইহাজারে এক রাতে ৩ বাড়িতে ডাকাতি আহত ২, অর্ধ কোটি টাকার মালামাল লুট।

রাকিবুল ইসলাম (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক রাতে তিন স্থানে ডাকাতির ঘটনায় ২জনকে কুপিয়ে জখম করা হয়েছে। লুটে নেয়া হয়েছে নগদ টকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ অর্ধ কোটি টাকার মালামাল। ঘটনা গুলো ঘটেছে রোববার দিবাগত রাতের পৃথক সময়ে উপজেলার বিভিন্ন স্থানে।

উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাঁচগাঁও দেওয়ানপাড়া গ্রামের বাসিন্দা ঠিকাদার ব্যবসায়ি হারুনুর রশিদ খান জানান, ওই রাতে অনুমান সাড়ে ৩টার দিকে তার দ্বিতল ভবনের জানালার গ্রীল কেটে ২০-২৫ জনের সশস্ত্র ডাকাত দল ভিতরে প্রবেশ করেই অস্ত্রের মুখে পরিবারের সকল সদ্যস্যদেরকে জিম্মি করে এবং হাতÑপা বেঁধে ঘরে থাকা নগদ ১০ লাখ টাকা, ৫০ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার, দামী মোবাইল সেটসহ সর্বস্ব লুটে নিয়ে নির্ভিঘেœ চলে যায়। যাওয়ার সময় ডাকাত দল বাড়ীর প্রধান ফটকে তালা লাগিয়ে দিয়ে যায়। পরে এলাকাবাসি এসে তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে। আক্রান্তরা জানান, ডাকাত দল অত্যাধুনিক স্বর্ণ পরীক্ষার যন্ত্র নিয়ে আসে। তারা পরীক্ষা করে স্বর্ণ গুলো আলাদা করে নিয়ে যায় আর ইমিটেশনের অলংকার গুলো ফেলে রেখে যায়।

একই রাতে একই ইউনিয়নের দুপ্তারা হাটখোলাপাড়া গ্রামের ব্যবসায়ি বাবুলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ১০-১৫ জনের সশস্ত্র ডাকাত দল রাত ২টার দিকে কেঁচি গেইটের তালা ভেঙ্গে ও ঘরের ৪-৫টি দরজা ভেঙ্গে গৃহকর্তা বাবুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে নগদ ৫ লাখ টাকা, ১০ ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নেয়।

অপর দিকে একই রাতে অনুমান ১০টার দিকে বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা ব্রিজের কাছে পথচারি চৈতনকান্দা গ্রামের আফজালের ছেলে নাজমুল হোসেন (৩৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার সঙ্গে থাকা নগদ টাকা ও একটি মোবাইল সেট লুটে নেয় সশস্ত্র ডাকাত দল। মারাত্মক আহত অবস্থায় নাজমুলকে ঢাকার এ্যপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা সহকারি পুলিশ সুপার গ অঞ্চল মোঃ আবির হোসেন ঘটনাস্থল গুলো পরিদর্শণ করেন। তিনি বলেন, তদন্ত করে ডাকাতদলকে চিহ্নিত করে তাদেরকে গ্রেফতার ও ডাকাতি করা মালামাল উদ্ধারের চেষ্টায় পুলিশ কাজ করে যাচ্ছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি এবং ডাকাত গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার হয়নি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম