1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আদালতে অসুস্থ হয়ে পড়লেন পরীমনি! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১৭ অপরাহ্ন

আদালতে অসুস্থ হয়ে পড়লেন পরীমনি!

বিনোদন ডেস্কঃ
  • আপডেটের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্কঃ

মাদকের মামলায় আদালতে হাজিরা দিতে এসে অসুস্থ হয়ে এজলাস কক্ষে শুয়ে পড়েছিলেন বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।


রবিবার (১০ অক্টোবর) বিকেলে ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে তার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদনের শুনানির পর এ ঘটনা ঘটে। পরে শুনানি শেষে অসুস্থ অবস্থায় তার ব্যবহৃত গাড়িতে করে নেওয়া হয়।

রোববার (১০ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে আদালতে পৌঁছান পরীমনি। এসময় ছয়তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠেন আলোচিত এই অভিনেত্রী। শুনানির শেষ পর্যায়ে আদালত কক্ষে এজলাসের ভেতরেও শুয়ে থাকতে দেখা যায় নায়িকাকে। পরবর্তীকালে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভিড় সরিয়ে তাকে গাড়িতে নেওয়া হয়।

এদিন শুনানি শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমনির জামিন মঞ্জুর করেছেন আদালত।

জামিনের মেয়াদ শেষ হওয়ার পর রোববার (১০ অক্টোবর) পরীমনির জামিনের আবেদন করা হয়। দুপুরে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এ মামলায় প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত তিনি জামিনে ছিলেন।

পরীমনির আইনজীবী জানান, গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত পরীমনির জামিন মঞ্জুর করেন। এর পরিপ্রেক্ষিতে আজ পুনরায় তার জামিনের আবেদন করা হয়।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে দাবি করেন র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর হয় তার।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম