1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আদিতমারীতে বেগম রোকেয়া দিবস পালন।জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

আদিতমারীতে বেগম রোকেয়া দিবস পালন।জনতার বার্তা

মোঃ আব্দুল লতিফ মৃধা
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

মোঃ আব্দুল লতিফ মৃধা, লালমনিরহাট জেলা প্রতিনিধি:

নারী নির্যাতন বন্ধ করি-কমলা রঙের বিশ্ব গড়ি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লালমনিরহাট এর আদিতমারীতে ২৫ নভেম্বর ১০ ডিসেম্বর ২০২১ পর্যন্ত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস পালনে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রেলি ও আলোচনা সভা এবং জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্য্যলয়ের আয়োজনে, সকালে একটি বর্ণাঢ্য র্য্যালি মহিলা বিষয়ক কার্য্যলয় হতে বের হয়ে প্রধান,প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) দিলশাদ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা মহিলা বিষয়ক কর্মকর্তা রশিদা খাতুন। তথ্য সেবা কর্মকর্তা স্মৃতি মনি বর্মার সঞ্চালনে অন্যাদের মধ্যে বক্তব্য সমবায় অফিসার ফজলে এলাহী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম,সমাজসেবা কর্মকর্তা রওশন আলী মন্ডল,পল্লী উন্নয়ন কর্মকর্তা নুরেলা আকতার ও বীরমুক্তিযোদ্বা আব্দুল হক প্রমূখ।

আলোচনা সভা শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ভাদাই ইউনিয়নের কহিনুর বেগম,শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী সাপ্টীবাড়ী ইউনিয়নের জেসমিন আরা পারভীন, সফল জননী ভাদাই ইউনিয়নের দক্ষিণ বত্রিশ হাজারী এলাকার আচিয়া বেগম, নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন একই ইউনিয়নের আদিতমারী গ্রামের শাহিনা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবধান রেখেছেন যে নারী সাপ্টীবাড়ী ইউনিয়নের খাতাপাড়া গ্রামের শামীমা সুলতানা ইতি ৫জন সফল জয়িতা নারীকে ৫ ক্যাটাগরিতে জয়িতা নির্বাচন করে অনুষ্ঠানে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম