1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আনোয়ারায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার- এলাকাবাসী বিক্ষোভ! - দৈনিক জনতার বার্তা
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:০০ পূর্বাহ্ন

আনোয়ারায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার- এলাকাবাসী বিক্ষোভ!

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সদর ইউনিয়নের ইছামতি এলাকায় আবদুল্লাহ আল মাসুম (১৮) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনায় রহস্য দানা বেঁধেছে।নিহত মাসুমের গলা, কোমর ও মাথায় আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।শনিবার (২ অক্টোবর) মধ্যরাত পৌণে ২টার সময় উপজেলা সদরের ইছামতি এলাকা থেকে ওই কলেজ ছাত্রের মরদেহটি উদ্ধার করা হয়।নিহত মাসুম আনোয়ারা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মো. ইউছুপের ছেলে। মাসুম আনোয়ারা সরকারি কলেজে দ্বাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।এদিকে মরদেহ উদ্ধারের পর থেকে ক্ষোভে ফুঁসছে নিহতের স্বজন ও এলাকাবাসীরা। তারা এ ঘটনায় সুষ্ঠ ততন্তপূর্বক জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে।

নিহতের পরিবার জানায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদর থেকে অপর একজনের সাথে মোটরসাইকেলে চড়ে উপজেলার ইছামতি এলাকায় যান মাসুম। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। রাত পৌণে ২টার সময় পুলিশ গিয়ে মাসুমের লাশ উদ্ধার করে।নিহতের পিতা আনোয়ারা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মো. ইউছুপ বলেন, আমার ছেলেকে খুন করা হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের সঠিক তদন্ত দাবি করছি। রোববার সকালে থানায় গিয়ে দেখা যায় মাসুম হত্যার প্রতিবাদে কয়েকশো মানুষ থানা চত্বরে অবস্থান নিয়েছেন।


এ সময় হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মিছিল করে এলাকাবাসী। নিহতের মা-বাবা ও আত্বীয়ের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, আমরা মরদেহ উদ্ধার করেছি। লাশ মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া ঘটনাটির তদন্ত চলছে। জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিয়েছেন ওসি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম