1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আনোয়ারায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান তিন জন! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

আনোয়ারায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান তিন জন!

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্রগ্রাম) প্রতিনিধিঃ

আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ারার উপজেলা উপজেলার ১১ ইউনিয়নের ১০টিতে এবার নির্বাচন হবে। তবে মামলা জটিলতার কারণে জুঁইদণ্ডী ইউনিয়নে হবে না নির্বাচন। ১০টি ইউনিয়ন মধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান হচ্ছে তিন জন।

গত রোববার প্রার্থীদের মনোনয়পত্র যাচাই-বাছাই শেষে একক প্রার্থী হিসেবে উপজেলার ১ নং বৈরাগ ও ৬ নং বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১ জন করে মনোনয়নপত্র দাখিল করায় বিনা ভোট চেয়ারম্যান হচ্ছে বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাসনাইন জলিল শাকিল।

৮নং চাতরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মো. আফতাব উদ্দিন চৌধুরী সোহেল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাঁর পিতা মো. শামসুদ্দিন আহমদ চৌধুরী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে পিতা-পুত্রের প্রার্থিতা বৈধ হলেও গত সোমবার বিকেলে পুত্রের সমর্থনে পিতা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি চাতরী ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান শামসুদ্দীন আহমেদ চৌধুরী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

ফলে উক্ত ইউনিয়নের আর কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আফতাব উদ্দিন চৌধুরী সোহেল বিনাভোটে নির্বাচিত হয়েছেন। সোমবার চাতরী ইউনিয়নে আফতাব উদ্দিন চৌধুরী সোহেলকে একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করেন রিটার্নিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী।

উল্লেখ্য, মামলা সংক্রান্ত জঠিলতার কারণে ঘোষিত তপশীলে জুইঁদন্ডি ইউনিয়ন পরিষদ বাদ পড়েছে। ফলে এ ইউনিয়নে নির্বাচন হচ্ছে না।আগামী ৫ জানুয়ারি আনোয়ারার ১১ ইউনিয়নের মধ্যে ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম