1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আমব্রেলা পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড২০২০ এ চট্টগ্রাম বিভাগীয় চ্যাম্পিয়ন সামাজিক বিপ্লব! - দৈনিক জনতার বার্তা
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

আমব্রেলা পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড২০২০ এ চট্টগ্রাম বিভাগীয় চ্যাম্পিয়ন সামাজিক বিপ্লব!

মোহাম্মদ সাইফুল ইসলাম, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মোহাম্মদ সাইফুল ইসলাম, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

সিলেটের অন্যতম সামাজিক সংগঠন “আমব্রেলা” কর্তৃক ২০২০ সালে আয়োজিত পরিবেশ বিষয়ক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর তাহমিনা ইসলাম এর সভাপতিত্বে ও আমব্রেলার উপদেষ্টা সদস্য আতিক রহমান এর সঞ্চলনায় অনুষ্ঠান হয়।

প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের প্রায় ২০০টি সংগঠনের মধ্যে যাচাই-বাছাই করে বৃক্ষ রোপন এবং পরিচর্যার দিক দিয়ে সারা বাংলাদেশের মধ্যে ৭ তম এবং চট্টগ্রাম বিভাগীয় চ্যাম্পিয়ন ও কক্সবাজার জেলার মধ্যে একমাত্র সংগঠন হিসাবে এই এওয়ার্ড লাভ করে “সামাজিক বিপ্লব”। সংগঠনের পক্ষে থেকে এডওয়ার্ড গ্রহণ করেন সংগঠনের সদস্য পরিবেশকর্মী মোহাম্মদ জাহিদুল ইসলাম।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আ.ফ.ম জাকারিয়া, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা),এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য আব্দুল করিম কিম, বাংলাদেশ এনভায়রনমেন্টাল লয়ার্স এসোসিয়েশন এর বিভাগীয় সমন্বয়ক শাহ সাহেদা আক্তার, ইকবাল হোসাইন- ডিস্ট্রিক্ট ইনচার্জ (সিলেট-সুনামগঞ্জ) ক্রাউন সিমেন্ট গ্রুপ, উপদেষ্টা: আমব্রেলা।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন আমব্রেলার উপদেষ্টা সদস্য আতিক রহমান এবং সভাপতিত্ব করেন প্রফেসর তাহমিনা ইসলাম- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য যে, উক্ত প্রতিযোগিতায় সারা বাংলাদেশের মোট ৪০০ টি সংগঠন রেজিষ্ট্রেশন করে। যাদের মধ্যে ২০০ টি সংগঠন সরাসরি কাজে অংশগ্রহণ করে এবং তাদের মধ্য থেকেই বিভিন্ন দিক দিয়ে যাচাই-বাছাই এর মাধ্যমে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম