1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আমৃত্যু আপনাদের সেবক হয়ে থাকতে চাই: শহিদুল ইসলাম চৌধুরী! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

আমৃত্যু আপনাদের সেবক হয়ে থাকতে চাই: শহিদুল ইসলাম চৌধুরী!

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১


আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ


পেকুয়া উপজেলা উজানটিয়া ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন উজানটিয়ার ঐতিহ্য পরিবারের কৃতি সন্তান সফল দুই বার চেয়ারম্যান এম শহিদুল ইসলাম চৌধুরী

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল ঢাকা থেকে নিজ ইউনিয়ন উজানটিয়া ফেরার পথে পহরচাদা এলাকায় তাকে ফুলের শুভেচ্ছায় বরণ করেছেন হাজারো নেতাকর্মী ও ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

পরে নৌকার প্রার্থীকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা মোটরসাইকেল ও বিশাল গাড়ির বহর নিয়ে পহরচাদা থেকে ইউনিয়নে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় রাস্তার দুইপাশে অসংখ্য নারী পুরুষ তাকে স্বাগত জানায়। এসময় চেয়ারম্যান প্রার্থী এম শহিদুল ইসলাম চৌধুরী সাধারণ মানুষকে দুই হাত নেড়ে অভিবাদন জানান।

পরে উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এক সংবর্ধনা সমাবেশে মিলিত হন তিনি। পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) এ টি এম বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম আজাদ চৌধুরী। উপজেলা যুবলীগের সহ-সভাপতি জিয়াবুল হক জিকু এবং ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তারেকুল ইসলাম প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


সমাবেশে সর্বস্তরের জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার মাঝি এম শহিদুল ইসলাম চৌধুরী কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে যে সম্মানিত করেছে তারজন্য দলের মনোনয়ন বোর্ড ও সকল নেতৃবৃন্দ ও মাননীয় প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য দ্বিতীয় বারের মতো আমাকে দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছে। আমি ভোগের জন্য নির্বাচন করছিনা, আমি জনগণের মাঝে ত্যাগের উদ্দেশ্যেই নির্বাচন করছি। সবসময় এই জনপদের মানুষের সাথে মিশে ছিলাম আছি এবং আমৃত্যু থাকবো।


একটি ইউনিয়নকে সাজাতে ও উন্নয়ন করতে হলে সরকারের প্রতিনিধি ছাড়া কখনও সম্ভব না। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সবার কাছে দোয়া ও সমর্থন চাই।


তিনি আরও বলেন, আমার জীবনের যত ঝুঁকি ও ঝড় আসুক আমি তা মোকাবেলা করে আমার জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত প্রাণপ্রিয় উজানটিয়াবাসীর সেবক হয়ে থাকতে চাই। বিগত সময়ে যেভাবে উজানটিয়াবাসীর সুখে দুঃখে ছিলাম সেভাবে আগামী দিনেও আপনাদের সন্তান হিসেবে আমাকে জননেত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়নের প্রতীক নৌকার মনোনয়ন দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন তার স্বীকৃতিস্বরূপ ২৮ নভেম্বর সারাদিন নৌকা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম