1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আসছে আগামী ১১ ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে হবে বলেন বাণিজ্যমন্ত্রী! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:২৫ অপরাহ্ন

আসছে আগামী ১১ ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে হবে বলেন বাণিজ্যমন্ত্রী!

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুরঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুরঃ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে দেশের উন্নয়নের স্বার্থে একজোট হয়ে কাজ করতে হবে।

আজ (১৬ অক্টোবর) শনিবার দুপুরে রংপুরের নব্দীগঞ্জ অপু মুনশি হিমাগার ফাউন্ডেশন মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আয়োজনে পীরগাছা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সেই সোনার বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ এখন রোল মডেল। তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে একযোগে কাজ করতে হবে।

নির্বাচনে মনোনয়ন বঞ্চিতদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আজও স্বাধিনতা বিরোধী হায়নারা আঘাত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই আপনাদের কারো মনে মনোনয়ন নিয়ে দুঃখ কষ্ট থাকতে পারে। কিন্তু দলের এবং দেশের জন্যই আমরা কাজ করি। তাই দেশের স্বার্থে সব ভুলে নৌকার পক্ষে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আর এই থাকাটাই প্রমান করে দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী আমরা।

উপজেলা সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল, দপ্তর সম্পাদক আমিন আনছারী, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম