1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আসন্ন নির্বাচনে রংপুর পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে মোটরসাইকেল শোডাউন করেন স্বতন্ত্রপ্রার্থীর চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম ! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৪ অপরাহ্ন

আসন্ন নির্বাচনে রংপুর পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে মোটরসাইকেল শোডাউন করেন স্বতন্ত্রপ্রার্থীর চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম !

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুরঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুরঃ

রংপুরের পীরগাছায় আসন্ন ইউপি নির্বাচনে ৯নং কান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী পক্ষে আজ বুধবার সকালে ৯:২০মিনিটে বিশাল শোভাযাত্রা বের করা হয়েছে।

স্থানীয় কান্দি কাবিলা পাড়ার বাজার থেকে ৩০০ শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশ নেন ৯নং কান্দি ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, মোঃ আব্দুস সালাম আজাদ জুয়েল শোভাযাত্রাটি কান্দি ইউনিয়নের কান্দির হাট থেকে,বালার দিঘী, চাপরা, উওর ও দক্ষিণ দাদন, পশ্চিম ও পূর্ব পাঠকশিখড়, নিজ পাড়া ,তালুক কান্দি, মাঝবাড়ী, বাঘমারাসহ বিভিন্ন এলাকা ঘুরে কান্দি হাট স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

এসময় বিভিন্ন দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারন শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।

শোভাযাত্রা শেষে আজিজুল হক বলেন জুয়েলকে ভোট দিয়ে জয়যুক্ত করে অত্র ইউনিয়নের দুর্নীতিমুক্ত করবো, তিনি আরো বলেন জুয়েল অসহায় মানুষের সঙ্গে ছিলেন থাকবেন এটাই আমাদের প্রত্যাশা।

চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম আজাদ জুয়েল বলেন, আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে ৯ নং কান্দি ইউনিয়ন পরিষদকে একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ে তুলবো, অসহায় মানুষের পাশে ছিলাম থাকবো এবং আমার জীবনের বাকী সময় তাদের জন্য উৎসর্গ করে দেবো‌ ইনশাআল্লাহ। অত্র ইউনিয়ন বাসীর ভালোবাসা ও ইচ্ছাকে প্রাধান্য দিতে আজ আমি আপনাদের মাঝে চেয়ারম্যান প্রার্থী আজ আমার সঙ্গে স্থানীয় ও বিভিন্ন দলের নেতাকর্মী আছেন আগামী দিনগুলোতে থাকবেন।

আগামী ১১ নভেম্বরে আপনাদের ভোটের মাধ্যমে বিজয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ। পরে তিনি কান্দির বাজারে সাধারন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম