1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
আসন্ন ৯নং কান্দি ইউনিয়ন নির্বাচনকে ঘিরে দক্ষিণ তালুকা ৭নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাক এর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল! - দৈনিক জনতার বার্তা
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন

আসন্ন ৯নং কান্দি ইউনিয়ন নির্বাচনকে ঘিরে দক্ষিণ তালুকা ৭নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাক এর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল!

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুরঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুরঃ

আসন্ন ৯ নং কান্দি ইউনিয়ন নির্বাচনকে ঘিরে দক্ষিণ তালুক কান্দি ৭নং ওয়ার্ডে মতবিনিময় ও আলোচনা করেন জনসাধারণের কাছে দোয়া চেয়েছেন মোঃ আমিনুল ইসলাম রাজ্জাক সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কান্দি ইউনিয়ন শাখা ও কল্যাণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

দ্বিতীয় ধাপের তফসিল ঘোষনার পর জমজমাট হয়ে উঠেছে পীরগাছা উপজেলার ৯ নং কান্দি ইউনিয়ননের সর্বত্র জনগণ। নৌকার মনোনীত প্রার্থী ৭নং ওয়ার্ডে প্রচার-প্রচারনায় মুখর হয়ে পড়েছে পাড়া-মহল্লা ও চায়ের দোকানগুলো। নিজেদের অবস্থান জানান সাধারন মানুষের মাঝে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে নৌকার মনোনীত প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাক।

আজ মঙ্গলবার বিকেল ৫:৩০ মিনিটে তালুককান্দি খামার পাড়া গ্রামের আজিজুল ইসলাম এর বাসভবনে ৫০০-৬০০ শতাধিক জনগনের কাছে দোয়া চেয়েছেন তিনি। নৌকার প্রতীক পাওয়ায় আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন । তিনি দীর্ঘদিন থেকে এলাকায় জনপ্রিয় হিসেবে সমাজ সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

উক্ত আলোচনা মত বিনিময় ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোহাম্মদ আজিজুল ইসলাম ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন, এলাকার সাধারণ জনগণ ও তার নির্বাচনী এলাকার বিভিন্ন দলের নেতা কর্মী বৃন্দ।
দক্ষিণ তালুককান্দি খামার পাড়া গ্রামের বাসিন্দা শাহ আলম বলেন, আমিনুল ইসলাম রাজ্জাক ভাই নিঃসন্দেহে তিনি ভালো মানুষ ও তিনি নৌকার প্রতীক পাওয়াতে আমরা অনেক খুশি।

নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম রাজ্জাক বলেন, ৯ নং কান্দি ইউনিয়ন বাসীর ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আমাকে আপনাদের মূল্যবান ভোট টি দিলে আমি বিপুল ভোটে জয়ী হবো এবং সাধারন মানুষের সুখে-দুঃখে পাশে থেকে এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ ।

তিনি আরো বলেন, আমি আমার এলাকায় একটি বৃদ্ধাশ্রম তৈরি করে দেব এবং একটি ফ্রি এম্বুলেসের ব্যবস্থা করব এবং বেকার ছেলেও মেয়েদের জন্য ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ প্রদান করার ব্যবস্থা করবো যাতে করে এই কম্পিউটার প্রশিক্ষণের মাধ্যমে তারা কিছু ইনকাম করে স্বাবলম্বী হতে পারে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম