1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ইয়াবা দ্বন্ধে নারীকে কুপিয়ে জখম - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

ইয়াবা দ্বন্ধে নারীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় ইয়াবা খোয়া নিয়ে দুই কারবারির মধ্যে দ্বন্ধ চরম আকার ধারন করেছে। সৃষ্ট দ্বন্ধে এক নারীকে কুপিয়ে জখম করেছে একটি পক্ষ। এ সময় দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়াসহ ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে। পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রবিবার সকলে উপজেলার শিলখালী ইউনিয়নের কসাইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত মর্তুজা বেগমকে (২৬) পেকুয়া সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মর্তুজা বেগম একই এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা বলেন, সেলিম উদ্দিনের সাথে একই এলাকার আজগর আলীর মধ্যে ইয়াবা নিয়ে দ্বন্ধ রয়েছে। গত এক সপ্তাহ আগে সেলিমের ইয়াবার একটি বিশাল ছালান টেকনাফে জনতা গায়েব করে। এর কয়েকদিন আগে উখিয়ায় আজগরের একটি ইয়াবার ছালানও জনতা একই কায়দায় গায়েব করে। খোয়া হয়ে যাওয়া ইয়াবা নিয়ে তারা পরষ্পরকে দায়ী করে। এনিয়ে দুইপক্ষের মধ্যে ইটপাটকেল ছোঁড়াছুড়ি হয়। এ সময় মর্তুজা নামে এক নারীকে কুপিয়ে আহত করে।
স্থানীয়রা বলেন,কসাইপাড়া ইয়াবার ডেরা নামে পরিচিত। ইয়াবা ব্যবসায় পুরুষের পাশাপাশি নারীরাও জড়িয়ে পড়ছে। এখানে প্রতিনিয়ত ইয়াবা বিক্রি হলেও প্রশাসনের কোন ধরনের মাথা ব্যাথা নেই।

খোঁজ নিয়ে জানাগেছে,কসাইপাড়া এলাকার সেলিম উদ্দিন, আজগর, জাকরিয়া,ফোরকান, শামসুল আলম, ইলিয়াস, চান্দু, আবুল হোসেন, অলিউল্লাহ,মুস্তফিজ, নুরুন্নবী,আয়েশা, নিলাবুড়ি,মর্তুজা, জান্নাতি,মিনা আক্তার,বেবি আক্তারসহ আরো কয়েকজন ইয়াবা ব্যবসায় জড়িত। তারা ৫/৬ বছর ধরে এ ব্যবসায় জড়িয়ে পড়েছে। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের বাড়িতে ভীড় জমায় সেবনকারীরা। পাইকারি ও খুচরা ব্যবসা করে ছোট ছোট শিশুদের দিয়ে। সন্ধ্যা হলে ইয়াবার হাট বসে কসাইপাড়ায়।

মোটাংকের বিনিময়ে নুরুন্নবী ও মুস্তাফিজ টেকনাফ থেকে ইয়াবা এনে দেয় এসব ব্যক্তিদের। মিনা ও সেলিম বিপুল পরিমান ইয়াবা নিয়ে আটকও হয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। জেল থেকে এসে ফের জড়িয়ে পড়ে ইয়াবা ব্যবসায়।
ইউপির চেয়ারম্যান কামাল হোছাইন বলেন,কসাইপাড়া ইয়াবা পাড়া নামে পরিচিত। শিশু থেকে শুরু করে নারী পুরুষরা ইয়াবা ব্যবসায় জড়িত। রবিবার মেম্বার ও গ্রামপুলিশকে সাথে নিয়ে এসব ব্যবসায়ীদের শতর্ক করে দিয়েছি। ইয়াবা ব্যবসা বন্ধে প্রয়োজনে মেম্বার ও গ্রাম পুলিশ দিয়ে মোকামে মোকামে পাহারা বসবো।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মারপিটের খবর শুনে পুলিশ পাঠিয়েছি। খুব শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম