1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উখিয়ায় ত্রাণ বিতরণ করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২০ অপরাহ্ন

উখিয়ায় ত্রাণ বিতরণ করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়া উপজেলা রাজাপালং ইউনিয়নের আট ওয়ার্ডের মধ্যে সমন্বয় করে সাড়ে ৯ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী।

জানাগেছে বাংলাদেশে দুবাই আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আল হামুদীর নেতৃত্বে এবং বাংলাদেশ এডুকেশন টেকনোলজি সোসাইটির সহযোগিতায় ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব মহোদয়ের একান্ত প্রচেষ্টায় এবং উখিয়া থানা অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী আন্তরিকতায় স্বতঃস্ফূর্ত ভাবে উখিয়া রাজাপালং ইউনিয়নের অসহায়, দিন মজুর, মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত মানুষের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

২০ জুলাই, বুধলবার বেলা সাড়ে ৯টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী’র তত্বাবধানে নিজ দায়িত্বে এবং বাংলাদেশ এডুকেশন টেকনোলজি সোসাইটির প্রতিনিধিদের সাথে সমন্বয় করে এসব ত্রাণসামগ্রী গুলো বিতরণ করা হয়েছে রাজাপালংয়ের অসহায় মানুষের মাঝে। এ ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ময়দা, লবণ, ছোলা, সাবান সহ ৯ প্রকারের দ্রব্য সামগ্রী প্রতিজন মানুষকে প্রদান করেন।

ত্রাণ সামগ্রিক বিতরণের সময় সার্বিক সহযোগিতা করেছেন
উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। রাজাপালং ইউপি সকল সদস্যবৃন্দ ও রাজাপালং ইউনিয়নের আওতায় সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/ সম্পাদকবৃন্দ এবং রাজাপালং ইউপি দাফাদার-গ্রাম পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম