1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উখিয়ায় ভূমিহীন-গৃহহীন ৪৩ পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনে ইউএনও - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

উখিয়ায় ভূমিহীন-গৃহহীন ৪৩ পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনে ইউএনও

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

কক্সবাজরের উখিয়ায় ভূমিহীন-গৃহহীন ৪৩ পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব। মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২৬,২২৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

আজ তাঁরই ধারাবাহিকতায় (২১ জুলাই বৃহস্পতিবার সকাল ৯ টায় উখিয়া উপজেলা প্রশাসনের আয়েজিত উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ জমিসহ ভূমি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপকারভোগী পরিবারের কাছে জমিসহ গৃহ হস্তান্তরের মাধ্যমে এ পর্যন্ত উখিয়া উপজেলায় জালিয়া পালং ইউনিয়নে সর্বমোট ৪৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ভূমি হস্তান্তর করা হয়।

উপকারভোগীদের মধ্য থেকে বক্তব্য দেন এনামুল হক এবং মাসুমা খাতুন জেমি তারা বলেন,বিগত কোনো সরকার বিনামূল্যে জায়গাসহ রঙিন টিনে পাকাঘর পাওয়ার এমন স্বপ্ন দেখাতে পারেনি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। বিনামূল্যে জমি ও ঘর পেয়ে আমরা অনেক খুশি তার প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পরে সকাল সাড়ে ১০ টায় সারা দেশের জেলা ও উপজেলায় নির্মিত এসব ঘরের চাবি ভার্চুয়াল মাধ্যমে গণভবন থেকে আনুষ্ঠানিক ভাবে জমিসহ গৃহ হস্তান্তর করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাদেশে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে ২৬,২২৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে কক্সবাজারের উখিয়া উপজেলা জালিয়াপালং ইউনিয়নের ৪৩ পরিবারের মধ্যে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি হস্তান্তর কার্যক্রমের ঘরের চাবি ও জমির দলীল তুলে দেন। এছাড়াও ১ মাসের খাদ্য সামগ্রিক বিতরণ করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব। উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) তাজ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ উখিয়া উপজেলা পরিষদের অপরাপর কর্মকর্তা বৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম