1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উখিয়ায় মাদক ব্যবসায়ি কর্তৃক দোকান লুট ও দখল! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

উখিয়ায় মাদক ব্যবসায়ি কর্তৃক দোকান লুট ও দখল!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্কঃ

কক্সবাজার জেলার উখিয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ি ইয়াবা সিন্ডিকেটের অন্যতম হোতা সন্ত্রাসী জয়নাল আদালতের নির্দেশ অমান্য করে স্থানীয় সার ব্যবসায়ি ও সারের ডিলার নূরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান ভেঙে গুড়িয়ে দিয়ে ব্যপক লুটপাট চালিয়েছে। জয়নালের নেতৃত্বে স্বশস্ত্র সন্ত্রাসীরা এসময় কোটি টাকা মুল্যের ৭ শতক জমি দখল করে।

একাধিক মামলার আসামি ওই জয়নাল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে এই এলাকায় দাপটের সাথে মাদক ব্যবসাসহ সব ধরনের অপরাধ সংঘটিত করে থাকে। গত রোববার মধ্যরাতে মরিচ্যা বাজারে এই সারের ডিলার নূরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান ভেঙে গুড়িয়ে দিয়ে ব্যপক লুটপাট নগদ ১১ লক্ষাধিক টাকা, বিভিন্ন দলিল, কাগজপত্র ও অন্যান্য মালামাল লুট ও প্রায় ২৫লক্ষাধিক টাকার মালামালের ক্ষতি সাধন করেন।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, নূরুল ইসলামরা তাদের আরএস-১০৬১-৬২, সিএস-৯০০-৯০১, এসএ-৪১২ এবং দলিল নং ১০৮৮-২০১৫, ১৭০৮-২০১৬, ১৪০৮-২০১৭, এবং ২০২০-৬০৩ দাগের জমিতে সরকারি খাজনা যাবতীয় রাজস্ব কর পরিশোধ করে দীর্ঘবছর ধরে ব্যবসা ও বসবাস করে আসছে। এদিন সন্ত্রাসী জয়নাল ও তার ভাই কমরউদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসি অগ্নেয়াস্ত্র ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে নূরুল ইসলামের এই ব্যবসা প্রতিষ্ঠান ভেঙে গুড়িয়ে দিয়ে ব্যপক লুটপাট নগদ ১১ লক্ষাধিক টাকা, বিভিন্ন দলিল, কাগজপত্র ও অন্যান্য মালামাল লুট ও প্রায় ২৫লক্ষাধিক টাকার মালামালের ক্ষতি সাধন করেন।

এই ঘটনায় ক্ষাতগ্রস্ত ব্যবসায়ি নূরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, হলদিয়া ইউনিয়ন এলাকার শহিদুর রহমানের সন্ত্রাসী পুত্র জয়নাল ও কমরউদ্দিন কিছুদিন থেকে আমার ব্যবসা প্রতিষ্ঠান ও সম্পত্তির উপর লোলুপ দৃষ্টি পড়ে, তারা বিভিন্ন সময় উত্যক্ত ও হুমকী ধমকী দিতে থাকে, আমি স্থানীয়ভাবে জনপ্রতিনিদের অবগত করলেও কোনো সুরাহ হয়নি একইসাথে তাদের অত্যাচার বাড়তে থাকে। তাই উপায় না দেখে আদালতের দারস্থ হই এবং জানমালের নিরাপত্তা চেয়ে ২১জুলাই একটি মামলা করি।

আদালতে ওই মামলা নং ৪৪১, তারিখ ২১জুলাই ২০২০। আদালত উক্ত জমিতে যে কোনো অবৈধ প্রবেশ হামলা ভাঙচুর না করার নির্দেশ প্রদান করলেও সন্ত্রসীরা প্রভাবশালী হওয়ায় তারা কোনো কিছুর তয়াক্কা করছে না। শুধুমাত্র ক্ষমতার জোরে গত ১৭ অক্টোবর মধ্যরাতে দখলের উদ্দেশ্যে আদালতের নির্দেশ অমান্য করে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর করে ১১ লক্ষাধিক টাকা, দরকারি বিভিন্ন দলিল, কাগজপত্র ও অন্যান্য মালামাল লুটপাটসহ জিনিষপত্র তছনছ করে।

স্থানীয়রা জানান নিরুপায় নূরুল ইসলাম উখিয়া থানায় মামলা করতে গেলে অজ্ঞাত কারনে তার মামলা আগের মতই নেয়া হয়নি। বরং অপমান করে থানা চত্ত¡র থেকে তাড়িয়ে দেয়া হয়। এবিষয়ে আক্রান্ত নূরুল ইসলাম ও তার পরিবার প্রশাসনের পদস্ত কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন। এইসব ঘটনায় এলাকার মানুষের মধ্যে হতাশার সৃষ্টি হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম