1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উখিয়া কলেজ গভর্নিং বডির সভাপতি ইউএনও নিজাম উদ্দিন আহমেদ এর বিদায়ী সংবর্ধনা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

উখিয়া কলেজ গভর্নিং বডির সভাপতি ইউএনও নিজাম উদ্দিন আহমেদ এর বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

উখিয়া কলেজ গভর্নিং বডির সভায় সভাপতিত্ব করছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি নিজাম উদ্দিন আহমেদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি নিজাম উদ্দিন আহমেদ এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে উখিয়া কলেজ মিলনায়তনে।

০৬ মার্চ ২০২২ ইং, রবিবার বেলা সাড়ে ১১টায় উখিয়া কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় একটি বিদায়ী সংবর্ধনা অনুষ্টান। পরে ইউএনও বিদায় জনিত অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জনিয়েছেন উখিয়া কলেজ গভর্ণিং বডির পরিবার।

যিনি বিদায় ছূঁয়ে গেলেন উখিয়া কলেজের নান্দনিক ছায়াঘেরা পরিবেশ, নিজাম উদ্দিন আহমেদ উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি উখিয়া কলেজ বদলী জনিত বিদায়ের অনুষ্ঠান।

উখিয়া বাসীকে স্বপ্ন এবং ভাবনা উপহার দেয়া মানবহিতৈষী এই মানুষটির সুন্দর আগামী হউক ভালবাসা, প্রেম, কর্মের কারনে মানুষ বাঁচে। আপনিও রইবেন বেঁচে দরদে দরদে..

বিদায়ী ক্রেস্ট প্রদান কালে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উখিয়া কলেজ গভর্ণিং বডির অন্যতম সদস্য জাহাঙ্গীর কবির চৌধুরী ও উখিয়া কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অজিত দাশ এর নেতৃত্বে বিদায়ী পুষ্পিত শুভেচ্ছা বিনিময় করেন গভর্ণিং বডির সদস্য নুরুল আমিন সিকদার ভুট্টাে, অধ্যক্ষ মিলন বড়ুয়া, ফরিদ মেম্বার, বখতিয়ার আহমদ, মোহাম্মদ আলী, সাকিব, মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমির সুপারভাইজার বদরুল আলম ও অনুষ্ঠান উপস্থাপনা করেন অধ্যাপক তহিদুল আলম তহিদ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম