1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উখিয়া দারোগা বাজারের প্রতি বছরে ন্যায় ড্রেইনের বজ্ব্য নিষ্কাশনের ব্যবস্থা করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪১ অপরাহ্ন

উখিয়া দারোগা বাজারের প্রতি বছরে ন্যায় ড্রেইনের বজ্ব্য নিষ্কাশনের ব্যবস্থা করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়া সদর স্টেশনে অধিক যানজট ও ড্রেইন ভরাট হয়ে যাওয়ার ফলে সদরে মৌসুম এলেই বাজারের আশেপাশে অনেক জায়গাজুড়ে জলাবদ্ধতা সৃষ্টি হয়। যার ফলে গত কয়েকদিনের বৃষ্টিতে জলাবদ্ধতার কারণে দুর্ভোগের শেষ নেই বাসিন্দাদের।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর অনুরোধক্রমে ব্র্যাকের সহযোগিতার প্রথম ধাপে ১০ জন শ্রমিক দিয়ে উখিয়া আরকান সড়ক একরাম মার্কেট হইতে দারোগা বাজারের কাঁট বাজার পর্যন্ত ড্রেইনের বজ্ব্য নিষ্কাশনের কাজ শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ব্র্যাকের কর্তৃক ইঞ্জিনিয়ার প্রতিনিধি টিম ও সিরাজ মেম্বার সহ এলাকার অসংখ্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

৮ জুন ২০২২ইং, বেলা ১১টায় উখিয়া রাজাপালং ইউনিয়নের সদর দারোগা বাজারের ড্রেইন ভরাট নিয়ে বাজারের ক্রেতা-বিক্রেতা ও স্থানীয়দের চলাচলের জন্য দীর্ঘদিনের সমস্যা সমাধানকল্পে চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী সরেজমিনে এসে পরিদর্শন করে দেখে বলেন এর আগে এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রভাবশালীরা বাসা বাড়ি তৈরী করতে গিয়ে ড্রেন দখল করে ভরাট করায় জলাবদ্ধতার সৃষ্টির কারণ। দীর্ঘদিন পার হলেও এখন পর্যন্ত সুষ্ঠু পানি নিষ্কাশন ব্যবস্থা গড়ে ওঠেনি। এ কারণে বর্ষা মৌসুম এলেই এলাকার অনেক জায়গাজুড়ে জলাবদ্ধতা সৃষ্টি হয়। গত কয়েকদিনের বৃষ্টিতে জলাবদ্ধতার কারণে দুর্ভোগের শেষ নেই বাসিন্দাদের।

এ ব্যাপারে তিনি আরো বলেন কেউই জায়গা ছাড়তে রাজি না। বাসা বাড়ি নির্মাণে ড্রেইন বন্ধ হওয়াতে স্থানীয়রা ভোগান্তি মধ্যে রয়েছেন। তাই দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও স্থানীয় ব্যবসায়ীদের দোকানের ময়লা বজ্ব্যগুলো ছড়ায়ে ছিটিয়ে না ফেলে ডাস্টবিনে রাখার জন্য আহবান করে সকলের সহযোগিতা কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম