1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উখিয়া প্রকৌশলী কর্মকর্তা রবিউল ইসলাম এর বিদায় ও নবাগত প্রকৌশলী রোখনুজ্জামান খাঁনের বরণ! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

উখিয়া প্রকৌশলী কর্মকর্তা রবিউল ইসলাম এর বিদায় ও নবাগত প্রকৌশলী রোখনুজ্জামান খাঁনের বরণ!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

উখিয়া উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম এর বিদায় ও নবাগত প্রকৌশলী কর্মকর্তা রোখনুজ্জামান খানের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজারের উখিয়া উপজেলা প্রকৌশলী কর্মকর্তা রবিউল ইসলাম দীর্ঘদিন যাবত সকলের আন্তরিকতায় স্বতঃস্ফূর্ত ভাবে কাটিয়ে আজ ২ মার্চ ২০২২ ইং, বুধবার সন্ধ্যায় উখিয়া বাসমতি রেষ্টুরেন্টে আয়োজিত বিদায়ি প্রকৌশলী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম এর সৌজন্যে একটি বিশেষ বিদায় ও বরণ অনুষ্ঠান। উক্ত বিদায় অনুষ্ঠান সভার আয়োজনের মধ্যে দিয়ে নবাগত প্রকৌশলী কর্মকর্তা রোখানুজ্জামান খানকে বরণ করে নেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বিদায় ও বরণ অনুষ্ঠান সভা আরম্ভে আগে বিদায় কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম ও নবাগত কর্মকর্তা রোখনুজ্জামান খানের সাথে পুষ্পিত অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, বিশিষ্ট কন্ট্রাক্টর মুফিজ উদ্দিন সহ রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দরা।

উক্ত বিদায়ী প্রকৌশলী কর্মকর্তা রবিউল ইসলাম এর যথাযথ সম্মাননা মর্যাদায় বিদায়িত হওয়ায় বক্তব্য রাখেন বিশিষ্ট টিকাদার খোকা চৌধুরী, রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ সালাহ উদ্দিন, ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, ইউপি সদস্য আব্দুল হক। বিশিষ্ট ব্যবসায়ি ও কন্ট্রাকটর মুফিজ উদ্দিন। বিশিষ্ট ব্যবসায়ি মোঃ নুরুল আবছার, বিশিষ্ট ব্যবসায়ি ও টিকাদার মোঃ তৌহিদুল আলম তৌহিদ, বিশিষ্ট সমাজ সেবক ওমর খাঁন প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম