1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
উজিরপুরে'র ওটরা'য় ছাত্রলীগের ১,২,৩ নং ওর্য়াডের বার্ষিক সম্মেলন ও বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত। - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন

উজিরপুরে’র ওটরা’য় ছাত্রলীগের ১,২,৩ নং ওর্য়াডের বার্ষিক সম্মেলন ও বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত।

বিশেষ প্রতিনিধি, তাওহীদ ইসলাম (ফুয়াদ)
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নে গতকাল ২৯ জুলাই শুক্রবার মশাং বাজার হাসপাতাল সংলগ্ন মাঠে বাংলাদেশ ছাত্রলীগ ওটরা ইউনিয়ন শাখার ১,২,৩ নং ওর্য়াডের বার্ষিক সম্মেলন ও বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জালিছ মাহমুদ শাওন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফেসর মোঃ অলিউর রহমান লিংকন, বারবার নির্বাচিত
ওটরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ খালেক রাড়ী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মোল্লা।

ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি পলাশ মৃধা’র সভাপতিত্বে এবং উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম তালহা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আঃ রাজ্জাক মৃধা, ওটরা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ গোলাম কিবরিয়া নান্নু, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দ্বিলীপ খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও ২ নং ওর্য়াডের ইউপি সদস্য খন্দকার ইবনে মিজান, ওটরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন বেপারি, সহ সভাপতি রিয়াজ আহাম্মেদ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ ইজাবুল মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ গুলজার মোল্লা, আওয়ামী সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মৃধা, ১নং ইউপি সদস্য কামরুল মোল্লা, ১নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।১,২,৩ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকবৃন্দ, সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

আওয়ামী লীগ পরিবারের সন্তান, নিবেদিত প্রান, সক্রিয় কর্মীদের মূল্যায়ন করে একটি স্বচ্ছ ও শক্তিশালী কমিটি গঠন করার আহবান জানিয়ে
সেসময় ছাত্রলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম উপ সম্পাদক মোঃ সাঈদ খান, ছাত্রলীগ নেতা মোঃ জালিছ মাহমুদ, সৈয়দ আজিজুল হক ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ ইমরান খান।

এসময়ে ওটরা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দের সকলের উপস্থিতিতে ওর্য়াড পর্যায় ছাত্রলীগের নেতাকর্মী ও ১,২,৩ নং ওর্য়াডের ছাত্রলীগের সভাপতি সম্পাদক প্রার্থীদের মাঝে ব্যাপক উৎসব ও প্রাণঞ্চাচলতা ফিরে আসে।

সেসময় নেত্রীবৃন্দ তাদের বক্তব্যে বলেন, ‘যারা কমিটিতে আসতে চায় তাদের অন্তর্ভুক্ত করার আগে তার পরিবারে ব্যাগরাউন্ড ও মাদক, জুয়া, সন্ত্রাস, সহ সামাজিক অপরাধে জড়িত এমন কাউকে কোন প্রকার পদ পদবি দেওয়া হবে না। এছাড়াও জামাত বিএনপি পরিবার কাউকে পদ পদবি দেওয়া হবে না, কেননা এতে প্রয়োজনে পাশে পাওয়া যাবে না, তাতে ক্ষতি হবে। মূলত আগামী ২০২৩ সালের জাতীয় নির্বাচনে যারা আওয়ামী লীগের পক্ষে সক্রিয় ভূমিকা পালন করতে পারবে এবং দলের জন্য নিবেদিত প্রান কেবল তাদেরকে পদ পদবিতে রাখা হবে।’

সভার দ্বিতীয় পর্বে ১,২,৩ নং ওর্য়াডের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রর্থীদের জীবন বৃত্তান্ত নেওয়া হয়। এবং ইউনিয়নের ৯ টি ওর্য়াডের বার্ষিক সম্মেলনের ফলাফল একত্রে প্রেসে জানানো হবে বলে জানান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জালিছ মাহমুদ শাওন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম