1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
একমাসের জন্য চট্টগ্রামে পরীমনি! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন

একমাসের জন্য চট্টগ্রামে পরীমনি!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ


ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি দীর্ঘ এক মাস চট্টগ্রামে অবস্থান করবেন। বন্দরনগরীতে ঢালিউডের নায়িকার এত দিন অবস্থানের কী হেতু—এমন প্রশ্ন ভক্তদের মনে।

তাঁদের জন্য উত্তর—সিনেমার শুটে ৩০ দিন চট্টগ্রামে থাকতে হবে পরীকে। আরও বিশদে বললে, ১২ ডিসেম্বর থেকে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের শুট শুরু হচ্ছে। সেটা চলবে ১২ জানুয়ারি পর্যন্ত।

সিনেমাটির পরিচালক রাশিদ পলাশ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে চট্টগ্রামের কোথায় শুট হবে, সে তথ্য বলতে নারাজ তিনি। বলেছেন, ‘পুরো ইউনিট নিয়ে প্রস্তুতির জন্য আমরা এখন চট্টগ্রামে আছি।’

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে এবং রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’র শুটিং শুরু হয়েছে আগেই। গেল বছরের নভেম্বরে সিনেমাটির শুট শুরু হয়। রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে পরী মণি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল ও অন্যরা। শেষ লটে নতুন আরও শিল্পী যুক্ত হবেন।

ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এ সিনেমার জন্য প্রথম বার ঢালিউডে গান করেছেন বাংলা ভাষার বিখ্যাত শিল্পী কবীর সুমন। আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। কস্টিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

সবশেষ চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালায় ‘গুনিন’ শিরোনামের ফিচার ফিল্মের শুটিং শেষ করেন পরী। বর্তমানে পরী মণির হাতে আছে নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’, নির্মাতা সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’, এবং অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম