1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
একুশে আগষ্ট বাংলাদেশকে এতিম করার ষড়যন্ত্র করা হয়েছিলো- গাজী গোলাম মর্তুজা পাপ্পা! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

একুশে আগষ্ট বাংলাদেশকে এতিম করার ষড়যন্ত্র করা হয়েছিলো- গাজী গোলাম মর্তুজা পাপ্পা! জনতার বার্তা

রাকিবুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

রাকিবুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

একুশে আগষ্ট বাংলাদেশকে এতিম করার জন্য ষড়যন্ত্র করা হয়েছিলো। আল্লার অশেষ রহমতে নেতাকর্মীদের মানবঢালে সেদিন জননেত্রী শেখ হাসিনা প্রাণে বেচে যান। আর নিহত হয় আওয়ামী মহিলা লীগের তৎকালীন সাধারণ সম্পাদক বেগম আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী। ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান যেমন জড়িত ঠিক ২১শে আগস্টের হত্যাকান্ডের সাথে তারেক রহমান জড়িত।

গতকাল ২৩ আগষ্ট সোমবার নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের হাটাবো এলাকায় আয়োজিত বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও একুশে আগস্ট গ্রেনেড মামলায় নিহতদেও স্মরণে দোয়া ও আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এসব কথা বলেন।


মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, এতো কষ্ট করে আমরা যারা আওয়ামী লীগকে এই জায়গায় নিয়ে এসেছি কিন্তু যারা রান্না করছে তারা খেতে পারছে না। কিছু মাছি এসে খাওনটা নষ্ট করে দিচ্ছে। এই মাছিদেরকে বিতাড়িত করতে হবে। যারা ত্যাগী এবং প্রবীন আওয়ামী লীগ নেতা আছে তাদেরকে অবশ্যই মূল্যায়ন করতে হবে। দলের ত্যাগী এবং প্রবীন নেতাদেরকে নিয়ে ঐক্যবদ্ধভাবে আমরা এগিয়ে যাবো। শোকের মাসে এটাই আমাদের শপথ।


আয়োজিত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ভুঁইয়া। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খান মুন্না, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি আলহাজ্ব তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যকারী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, আওয়ামীলীগ নেতা মতি আকন্দ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শামীমা সুলতানা ঝিনু। এসময় ব্যবসায়ী তাইজউদ্দিন তাজুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পরে অতিথিবৃন্দ ১৫ এবং ২১ শে আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম