1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কর্ণফুলীতে প্রধান শিক্ষকের আত্মহত্যা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

কর্ণফুলীতে প্রধান শিক্ষকের আত্মহত্যা

মোহাম্মদ ইকবাল, কর্ণফুলি (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

মোহাম্মদ ইকবাল, কর্ণফুলি (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের কর্ণফুলীতে চরলক্ষ্যা সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক গলায় ফাঁস লাগিয়ে “জয় চ‍্যার্টাজি” (৫২) নামে এক প্রধান শিক্ষক আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। তিনি কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্বে ছিলেন।

জানা যায়, ভাড়া বাসার রুমে দরজা বন্ধ করে ওই শিক্ষক সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দুলাল মাহমুদ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শিক্ষক জয় চ্যাটার্জী নানা রোগে ভুগছিলেন। দেনা পাওনায় অনেকটা জর্জরিত ছিলেন। তা ছাড়া তাঁর কোন স্ত্রী সন্তান ছিলো না। প্রথম স্ত্রী ডিভোর্সের পর আর বিবাহে বসেননি। কিছু দিন আগে উনার মা মারা যান। সবমিলিয়ে অনেকটা হতাশা আর ডিপ্রেশনে ভুগেছিলেন বলে ধারণা পাওয়া যায়।

ওসি দুলাল মাহমুদ বলেন, শিক্ষকের আত্মহত্যার বিষয়টি আমরা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে পোস্টমর্ডেম করে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো জানা যায়, ওই শিক্ষক কয়েক বছর আগেও কর্ণফুলী নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সে সময় নদীতে থাকা মাঝিরা তাঁকে উদ্ধার করে প্রাণে বাঁচান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম