1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কলেজ শিক্ষার্থীর টাকা ছিনতাই এর ঘটনায় গ্রেফতার ১ জন। - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১০ অপরাহ্ন

কলেজ শিক্ষার্থীর টাকা ছিনতাই এর ঘটনায় গ্রেফতার ১ জন।

মোঃরাতুল মিয়া
  • আপডেটের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

 

মোঃরাতুল মিয়া,গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা থানাপাড়ার বাসিন্দা সাজন সরকার কে এলাকা হতে সোমবার দুপুরে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।

গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন- সাজনের বিরুদ্ধে কলেজ শিক্ষার্থীর টাকা ছিনতাই এর ঘটনা সহ বিভিন্ন অভিযোগ ছিল। এতে করে সোমবার দুপুরে তার নিজ এলাকা হতে সাজনকে গ্রেফতার করে গাইবান্ধা সদর থানা পুলিশ।

উল্লেখ্য, মাদকাসক্ত বখাটে সাজন সরকার অনেকদিন ধরেই গাইবান্ধা সরকারি কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন রকম ভয় ভীতি দেখিয়ে টাকা সহ প্রয়োজনীয় জিনিসপত্র ছিনতাই করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ২৮ মে ২২ ইং তারিখ শনিবার উচ্চমাধ্যমিক শ্রেণীর এক সাধারন শিক্ষার্থী কলেজে ভর্তি সংক্রান্ত কাজে আসলে দুপুর ৩ টার পর সে কলেজ ক্যাম্পাসের মুজিব চত্বরের সামনে বসলে গাইবান্ধা শহরের থানাপাড়ার আবুল হোসেনের ছেলে সাজন সরকার উক্ত শিক্ষার্থীর কাছ থেকে টাকা ছিনতাই করে ও সে সাথে বিষয়টি কাউকে জানালে প্রাণে মারার হুমকি দেয়।

এতে করে কলেজ ক্যাম্পাসে ছিনতাই এর কারনে ছিনতাইকারি সাজনের গ্রেফতার ও বিচারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল করে সাধারন শিক্ষার্থী ও ছাত্রলীগ কলেজ শাখার নেতা-কর্মীরা। সে সাথে শিক্ষার্থীদের চাপে কলেজের স্বাভাবিক কার্যক্রম স্থগিত করেন শিক্ষকরা। পরে সাধারন শিক্ষার্থীদের পক্ষে ছিনতাইকারি সাজনের গ্রেফতার ও বিচারের দাবিতে কলেজ অধ্যক্ষ বরাবর ২০ জনের একটি স্বাক্ষরিত আবেদন পত্র জমা হয়। পরে কলেজ কর্তৃপক্ষ সদর থানা পুলিশকে বিষয়টি অবগত করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম