1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কাউন্সিলগণের ভোট ও সকলের দোয়া কামনা করেন রিপন চোধুরী - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

কাউন্সিলগণের ভোট ও সকলের দোয়া কামনা করেন রিপন চোধুরী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১৫ মে, ২০২২

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ

আগামী ১৯ মে ২০২২ ইং তারিখের বাংলাদেশ আওয়ামী লীগ, মগনামা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে মগনামা ইউনিয়নের সম্মানিত কাউন্সিলর কো-অপশন নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির নেতৃবৃন্দ ও অত্র ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড হতে তৃণমুল ও নেতৃবৃন্দগণের ভোট ও মগনামা সকল শ্রেণী-পেশার মানুষের দোয়া একান্তভাবে কামনা করেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোলতান মোহাম্মদ রিপন চোধুরী।

দীর্ঘ ২৫ টি বছর বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি করেছি। ২১ বছর সভাপতির দায়িত্বে ছিলাম। চেষ্টা করেছি : সাধারণসহ মগনামার প্রাণপ্রিয় পিতৃতুল্য, বড়ভাই তুল্য, সম বয়সী সহযোদ্ধা ও অনুজ সহপাঠীদের সেবায় নিজেকে নিয়োজিত রাখার। আমার সামান্য সাধ্যে ও মেধায় যা পেরেছি, করেছি। ভবিষ্যতে আরো বেশি সহযোগিতা-সহমর্মিতায় এগিয়ে যাওয়ার তৌফিক মহান আল্লাহ আমাকে করে দিবেন ইনশাল্লাহ। আমি নেতা হয়ে নয়, বঙ্গবন্ধুর আদর্শ লালিত আপনাদের সকলের প্রিয়জন, রাজনৈতিক সহযোদ্ধা, অসহায়ের শেষ সম্বল হয়ে বাকি জীবনটা কাটিয়ে দিতে চাই। রাজনৈতিক দায়িত্ব দেওয়া বা পাওয়া সম্পুর্ণ আল্লাহর উপর। সম্মানিত কাউন্সিলরগণ উছিলা মাত্র। আমি সৃষ্টিকর্তার উপর বিশ্বাসী। তিনি ইজ্জত দেওয়ার মালিক।

ব্যক্তিগতভাবে আমি উচ্চশিক্ষিত, ভাল বংশ মর্যাদা সম্পন্ন, অন্যায়ের বিরূদ্ধে প্রতিবাদী, ন্যায়-নীতির মুল্যবোধে বিশ্বাসী।লোভের মোহ, অন্যায়, অনৈতিকতা আমাকে গত জীবনে স্পর্শ করতে পারেনি। ইনশাল্লাহ ভবিষ্যতেও আমি নিজের কর্মের জন্য নিজের বিবেককেই জবাবদিহি করে, আপনাদের সাথে মিলে-মিশে কাটিয়ে দিতে চাই জীবন। আমাকে সুযোগ দিন। ইনশাল্লাহ আমি আপনাদের মুল্যবান ভোটের প্রতিদান নির্বাচিত হওয়ার পর পুরণ করেই যাব।

আমি যেহেতু মানুষ। আমার জানা-অজানা ভুল-ক্রুটি থাকতেই পারে। সবাই ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন।

 

সোলতান মোহাম্মদ রিপন চোধুরী
সাধারণ সম্পাদক পদপ্রার্থী
মগনামা ইউনিয়ন আওয়ামী লীগ শাখা
পেকুয়া, কক্সবাজার।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম