1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কালীগঞ্জের সাংবাদিক আরিফ মোল্ল্যা সড়ক দূর্ঘটনায় আহত! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

কালীগঞ্জের সাংবাদিক আরিফ মোল্ল্যা সড়ক দূর্ঘটনায় আহত!

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক আরিফ মোল্ল্যা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবরের কালীগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করেন। তিনি দপুরে বৃহস্পতিবার পেশাগত দায়িত্ব পালন করে মোটর সাইকেলযোগে শহরে ফিরছিলেন। পথিমেধ্যে কালীগঞ্জ -আড়পাড়া সড়কের বলরামবাজারের নিকটে আসলে সামনে থেকে বেপরোয়া গতির একটি ইজিবাইক তার মোটর সাইকেলে সজোরে আঘাত করে। এ সময় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। সাথে সাথে তিনি পাকা সড়কে আছড়িয়ে পড়লে তার ডান পা চুর্ণ বিচুর্ণ হয়ে যায়। পরে সহকর্মিরা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।


আরিফ মোল্যার আহত হওয়ার খবর পেয়ে তার সহকর্মি কালীগঞ্জের কর্মরত সাংবাদিকসহ সুধীমহল কালীগঞ্জ হাসপাতালে ভীড় করেন। পরে প্রচন্ড রক্তক্ষরনে তার অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসকেরা যশোর পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।


যশোর পঙ্গু হাসপাতালের পরিচালক ডাঃ এ এইচ এম আব্দুর রউফ জানিয়েছেন, সাংবাদিক আরিফের ডান পায়ের হাঁটু চুর্ণ বিচূর্ণ হয়ে গেছে। তার শরীর থেকে পর্যাপ্ত রক্তক্ষরন হয়েছে। এক কথায় তার অবস্থা গুরুতর। আজ রাতেই তার দুইটি অপারেশন করতে হবে। তিনি বলেন, ৭২ ঘন্টা পার না হলে কিছুই বলা যাবে না।


আরিফ মোল্যার সাথে থাকা সহকর্মি দৈনিক যুগান্তরের শাহরিয়ার আলম সোহাগ ও ৭১ টিভির কালীগঞ্জ প্রতিনিধি মিশন আলী জানান, আপাতন ২ ব্যাগ রক্ত তারা নিজেদের শরীর থেকে দিয়েছেন। তারা জানান, বেপরোয়া গতির ইজিবাইক সরাসরি আঘাত করায় আরিফ মোল্যার আজ পঙ্গুর দারপ্রান্তে। তারা বলেন,হাসপাতাল কর্তৃপক্ষ বলেছেন আরিফ মোল্যার দুটি অপারেশনই ব্যয়বহুল।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারন সম্পাদক সাবজাল হোসেন এছাড়াও কালীগঞ্জের কর্মরত সকল সাংবাদিক সহকর্মি আরিফ মোল্যার সুস্থতায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম,উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিলসহ নবচিত্র পরিবারও সাংবাদিক আরিফ মোল্ল্যার সুস্থতায় দোয়া কামনা করেছেন।


এছাড়াও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আজাদ রহমান, সাংবাদিক নয়ন খন্দকার, জাকারিয়া হোসেন আরিফের সুস্থতায় দোয়া কামনা করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম