1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন জেনারেটর উপহার, মাহাবুবুজ্জামান! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন জেনারেটর উপহার, মাহাবুবুজ্জামান! জনতার বার্তা

সোহেল রানা, কালিগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সোহেল রানা, কালিগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার কর্মীবান্ধাব রাজনৈতিক নেতা কালীগঞ্জ উপজেলার মাটি ও মানুষের নেতা রংপুর বিভাগের শ্রেষ্ঠ সফল উপজেলা চেয়ারম্যান জনাব মাহাবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন জেনারেটর ১ টি ও পাল্স অক্সিমিটার ১০ টি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ উপহার দেন।

আজ ১৪ই জুলাই (বুধবার) দুপুর ১২ ঘটিকার সময় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ উপজেলা পরিষদের পক্ষ থেকে মাহাবুবুজ্জামান আহমেদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেবব্রত কুমার রায় এর হাতে অক্সিজেন জেনারেটরটি হস্তান্তর করেন।

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেন সাপোর্ট দিতে এই অক্সিজেন জেনারেটর ব্যবহার করা হবে। এটি মূলত প্রাকৃতিক বাতাসকে পরিশোধনের মাধ্যমে অক্সিজেন তৈরী করে ধারণ করতে পারে এবং পরবর্তীতে চাহিদা অনুযায়ী অক্সিজেন সরবরাহ করতে পারবে বলে জানা যায়।

মাহবুবুজ্জামান আহমেদ বলেন, করোনাকালীন সময়ে সমাজের নিম্মশ্রেণীর জনসাধারণদের সহায়তা করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আমরা আজ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিষদের পক্ষ থেকে অক্সিজেন জেনারেটর হস্তান্তর করেছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা যেন চিকিৎসা নিতে পারেন সেজন্য আমি উপজেলা পরিষদের পক্ষ থেকে সর্বপ্রথম কর্মরত চিকিৎসকদের পিপিই সহ করোনা মোকাবেলা ও প্রতিরোধে সকল প্রকার সামগ্রী ইতিপূর্বে প্রদান করেছি। আমরা কেন্দ্রের অপেক্ষায় বসে থাকব না, আমরা চেষ্টা করবো আমাদের যা ফান্ড আছে তা দিয়ে আমাদের রোগীরা যেন এখানে সুচিকিৎসা পায় রোগীদের যাতে রংপুর ঢাকা যেতে না হয় আমরা অবশ্যই সে ব্যবস্থা করব।

তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে আহ্বান জানিয়ে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের যে শূন্যতা রয়েছে সেটা যদি উর্দ্ধতন কর্তৃপক্ষ করেন তাহলে আমি বিশ্বাস করি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মানুষ শতভাগ সুচিকিৎসা পাবে। আমি সবসময় তৃণমূল গরীব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও আমার ধারা অব্যাহত থাকবে।

এছাড়াও আজ তিনি কালীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মাক্স, হ্যান্ডস্যানিটাইজার, সাবান ও ব্লিচিং পাউডার বিতরন করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম