1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কিশোর বয়সটা ধৈর্য পরিক্ষা বি এম স্কুল ২০২২ বিদায়ী সংবর্ধনায় বললেন - মো ফারুক হোসেন - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

কিশোর বয়সটা ধৈর্য পরিক্ষা বি এম স্কুল ২০২২ বিদায়ী সংবর্ধনায় বললেন – মো ফারুক হোসেন

রাকিবুল ইসলাম (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

রাকিবুল ইসলাম (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

গতকাল ১২ জুন রবিবার সকালে বন্দর সাবদী পার্কে বন্দর বি এম ইউনিয়ন স্কুলের একঝাঁক মেধাবী শিক্ষার্থীদের এস এস সি ২০২২ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে একঝাক তরুন মেধাবী শিক্ষার্থীদের মাঝে যুবকদের আইকন তৃণমূলের নেতা বন্দর থানা যুব সংহতি সভাপতি মো ফারুক হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন- আজকের দিনটি তোমাদের জন্য স্মরণীয় হয়ে থাকব, জীবনের প্রতিটি মুহূর্ত খুবই গুরুত্বপূর্ণ সময়কে কখনো অপব্যবহার করবেনা সমাজে কিশোর গ্যাং সন্ত্রাসী, ইভটিজিং ও মাধকের ছড়াছরি এগুলো থেকে দূরে থাকবে কিশোর বয়সটা ধৈর্য পরিক্ষা ।

তিনি আরো বলেন শিক্ষাই জাতীর মেরুদণ্ড একটি সুন্দর সমাজ বিনির্মানে তোমাদের মতো তরুণ প্রজন্মের মেধাবীদের দেশে খুবই প্রয়োজন আমি সর্বদাই দোয়া করি তোমরা সফলতার সর্বোচ্চ শিখরে পৌছাবে ইনশাআল্লাহ।

২২ নং ওয়ার্ড যুব সংহতি সাধারণ সম্পাদক মো সানি হোসাইনের সঞ্চলনায় উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড যুব সংহতি সভাপতি এইচ এম সোহাগ, সিনিয়র সহ সভাপতি মো পিয়াল, ২৩ নং ওয়ার্ড যুব সংহতি সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সোহেল, বন্দর থানা যুব যুগ্ম আহ্বায়ক শেখ মো রাসেল, ২২ নং ওয়ার্ড যুব সংহতি সহ সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজু আহমেদ, কার্যকরী সদস্য খান হৃদয়, মোহাম্মদ আলী ও মো হৃদয় প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম