1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কোটচাঁদপুরে পৌরসভার হাটের খাজনা তোলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ নিহত দুই আহত দুই - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

কোটচাঁদপুরে পৌরসভার হাটের খাজনা তোলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ নিহত দুই আহত দুই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে পৌরসভার টোল আদায়কে কেন্দ্র করে সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। (১৪ই-এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১০-টা ৩০ মিনিটের দিকে কোটচাঁদপুরর চৌগাছা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দীন। এ সময় আরও দুই জন আহত হন।

নিহতরা হলেন পৌরসাভার ২ নং ওয়ার্ড আদর্শ পাড়ার মৃত ফিরোজ আহাম্মেদ এর ছেলে জীবন (২২) ও এলাঙ্গী গ্রামের মোঃ বাবু তালেবের ছেলে আক্তার হোসেন (১৯) আহতরা হলেন পৌরসভার সলেমানপুর পুকুরপাড়ার দাউদ হোসেনের ছেলে সোহাগ হোসেন (২৫) ও পৌরসভার নজির মালিতার ছেলে সাব্বির হোসেন (২০)।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,আজ সকাল ১০ টা ৩০ মিনিটের দিকে কোটচাঁদপুরে পৌরসভার টোল আদায়কে কেন্দ্র করে চৌগাছা বাসস্ট্যান্ডে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৪ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জীবনকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তিন জনকে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়। পথে আক্তার হোসেন মারা যান।এ বিষয়ে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসরাত জেরিন বলেন,সংঘর্ষের ঘটনায় আহত চার জনকে হাসপাতালে আনা হয়েছিল। তাঁদের মধ্যে একজন স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মারা যান। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনা সুত্রে জানাযায় কোটচাঁদপুর পৌরসভার চৌগাছা বাসষ্টান্ডের ইজারা নেয়,মোঃ ইমন হোসেন (ডন) ও মোঃ জিয়াউল ইসলাম (প্রান্ত) আজ পহেলা বৈশাখ প্রথম দিন, ইজারার বাবদ খাজনা আদায় করতে যায় চৌগাছা বাসস্ট্যান্ড গেলে ডন ও প্রান্তর সাথে বাকবিতণ্ডা হয় ১. মোঃ সোহাগ হোসেন, পিতা দাউদ হোসেন, ২. মোঃ আশরাফুল হোসেন, পিতা মোঃ আশাদুল ইসলাম, ৩. মোঃ আমিরুল ইসলাম, পিতা মৃত ছাত্তার মৌলভী ৪. মোঃ সজিব হোসেন, মাতা মোছাঃ দানে খাতুন ৫. মোঃ মিঠু আলী পিতা, মৃত আলম হোসেন ৬.ইছা ৭. ডাবলু সহ ১০/১২ জন দলীয় প্রভাব খাটিয়ে প্রকাশ্য দিবালোকে ক্লাব থেকে রামদা, চাইনিজ কুড়াল, চুরি, চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে সোহাগ সহ ৪ জন আহত হন। স্থানীয় সূত্রে জানাযায় এদের নামে একাধিক মামলাও রয়েছে।

এবিষয়ে কোটচাঁদপর পৌরসভার মেয়র মোঃ সহিদুজ্জামান সেলিম এর সাথে কথা বল্লে তিনি বলেন, গতবার ডন ও প্রান্তকে ইজারা দিয়েছি,এবারও ডন ও প্রান্ত ইজারা পেয়েছে ইজারার টাকা ডন ও প্রান্ত সহ আরও অনেকেই টাকা তোলে। এবিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন বলেন, কোটচাঁদপুর পৌরসভার টোল আদায়কে কেন্দ্র এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইমন আহম্মেদ ডন নামের একজনকে আটক করা হয়েছে।

এঘটনা দেখতে ছুটে আসেন কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝিনাইদহ ৮৩/৩ মাননীয় জাতীয় সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চল বলেন এই ঘটনার সাথে যাঁরা জড়িত সবাইকে আইনের আওতায় আনার নির্দেশ দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম