1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কোটচাঁদপুর উপজেলার ৪নং বলুহর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

কোটচাঁদপুর উপজেলার ৪নং বলুহর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ৪ নং বলুহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম (নজু) র বিরুদ্ধে দূর্নীতি ও অনিয়ম এর অভিযোগ দায়ের করেছে ইউপি সদস্যরা।
৪ নং বলুহর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সহ মোট ৮ জন ইউপি সদস্য চেয়ারম্যান নজুর বিরুদ্ধে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব দেলোয়ার হোসেন বরাবর গত ৬/৪/২০২২ ইংরেজি তারিখে এক লিখিত অভিযোগ দায়ের করেছে।


অভিযোগে ইউপি সদস্যরা বলেন, করোনাকালীন সময়ে ৮০০ কেজি চাউল, টি,আর বাবদ ৩,০০০০০(তিন লক্ষ) টাকা, এ,ডি,বি, প্রকল্পে ১১,২০,০০০ (এগারো লক্ষ কুড়ি হাজার) টাকা ও সরকার নির্ধারিত ১০ টাকা কেজি চাউল বিতরণে আমাদের ছাড়াই চেয়ারম্যান নজু তার ক্ষমতা বলে লোপাট করেছে।
অভিযোগে আরো বলা হয় হতদরিদ্রের মাঝে চাউল বিতরণ করার জন্য আমাদের স্বাক্ষর জাল করে ইউনিয়ন সচিব বিল্লাল হোসেনের মাধ্যমে এই জালিয়াতি করেন চেয়ারম্যান।

আমরা চেয়ারম্যানের কাছে জানতে চাইলে,, তিনি আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি-ধামকি দিয়ে বলেন,, আমি কারো কাছে কোন কৈফিয়ত দিতে পারবো না। অভিযোগের সত্যতা যাচাই কালে সাংবাদিকদের বলুহর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, নজরুল ইসলাম নজু জানান,, আমি শপথ নেওয়ার পর ইউনিয়নের প্রতিটা সদস্যদের নিয়ে নিয়মিত রেজুলেশন করে সমস্ত কাজ ভাগ করে দিয়েছি। আমার বিরুদ্ধে উদ্দেশ্যমূলক অভিযোগ দেওয়া হয়েছে। এগুলো সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ও ভিত্তিহীন। আমি আপনাদের কে চ্যালেঞ্জ করে বলতে পারি।

এ বিষয়ে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব দেলোয়ার হোসেন এর সাথে কথা হলে তিনি জানান,, বিষয়টি আমি অবগত হয়েছি। পরবর্তী মিটিংয়ে উপস্থাপন ও অভিযোগ তদন্ত করে দেখা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম