1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কোটচাঁদপুর থেকে ৩ যুবক নিখোঁজ হওয়ার দীর্ঘ ১৭ দিন পর ফিরলো বাড়িতে - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

কোটচাঁদপুর থেকে ৩ যুবক নিখোঁজ হওয়ার দীর্ঘ ১৭ দিন পর ফিরলো বাড়িতে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ কোটচাঁদপুরে দীর্ঘ ১৭ দিন পর নিখোঁজ ৩ যুবক বাড়ি ফিরেছেন। এদের প্রত্যেকের বাড়ি কোটচাঁদপুর পৌর এলাকার বড়বামনদহ গ্রামে।পরিবার জানান, ২০ মার্চ এশার নামাজ পড়ে বাড়ি থেকে বের হয় ওই তিন যুবক। তার পর থেকে খুজে না পেয়ে পরিবারের লোকজন থানায় অভিযোগ করেন। পারভেজ হোসেন(২২) রাব্বি (২০) ও রিয়াজ হোসেন(২৮)। বৃহস্পতিবার ভোরে তারা বাড়ি ফিরেছেন।

রাব্বির কাছে জানতে চাইলে তিনি জানান, রিয়াজ আমাকে বেশ কয়েক দিন ধরে তাবলীগ জামাতে যাওয়া কথা বলেন। হঠাৎ ২০ শে মার্চ সন্ধার পারে বলে এখোনি যেতে হবে। তবে ফোন রেখে যেতে বলেন।আর খরচের টাকা নিতে বলেন।

তখন আমি বাড়ি থেকে ২১ হাজার টাকা নিয়ে ফোন রেখে আমরা ওই রাতে কোটচাঁদপুর রেলস্টেশন থেকে ট্রেন যোগে কমলাপুর রেলস্টেশনে যায়। ট্রেন থেকে নামার পর একজন আমাদের নিয়ে যান হাজীক্যম্পের পাশের একটা রুমে। বেশ কয়েকদিন ওই রুমের মধ্যেই থাকি নামাজ কালাম পড়ি। এরপর আমাদের আর ভাল লাগছিল না ওখানে। মনে হচ্ছিলো আমাদের দিয়ে দেশ বিরোধী কোনো কর্মকাণ্ড করাবে। ওখান থেকে বের হয়ে কক্সবাজার চলে যায়। আর বাড়ির দিকে চাপাচাপি চলছিল পুলিশের। কাছে টাকা না থাকায় বাড়িতে ফিরে আসি।

রিয়াজ ও পারভেজ কে বাড়িতে না পাওয়ায় কথা বলা সম্ভব হয়নি । তবে বিষয়টি নিয়ে কথা হয় পারভেজের পিতা মিজানুর রহমানের সঙ্গে। তিনি বলেন, রিয়াজ আমার ছেলে সহ দুই জনকে নিয়ে যান তাবলিক করতে। গেল ২০ মার্চ তারা বাড়ি থেকে বের হয়ে যান।আজ ভোরে বাড়িতে ফিরে আসেন।রিয়াজ এসে শুশুর বাড়িতে গিয়েছে ফিরে আসলে তাকে নিয়ে থানায় যাবো। তবে যাবার প্রকৃত কারন এখনও কেউ বলেনি।

এ ব্যাপারে মডেল থানার তদন্তকারি কর্মকর্তা উপপরিদর্শক সঞ্চিত কুমার বিশ্বাস বলেন, নিখোঁজ হওয়া ৩ যুবকই ফিরে এসেছেন। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ওই তিন যুবকদের অভিভাবকদের কাছ হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম