1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ক্যাপ রোমান বাহিনীর খুটির জোর কোথায় ? - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন

ক্যাপ রোমান বাহিনীর খুটির জোর কোথায় ?

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

ক্যাপ রোমান বাহিনীর খুটির জোর কোথায়!

রাকিবুল ইসলাম (নারায়নগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

মদন গঞ্জ লক্ষারচর কবির মিয়ার বাড়ীতে গত ২৮জানুয়ারী হামলায় চালানোর এবং ৭জন গুরূতর আহত হয়ার ঘটনায় বাতেন এর অবস্থা আসংখ্যা জনক বলে জানিয়েছেন তার পরিবার! এখনো আসখ্যা মুক্ত হয়নি বলে জানিয়ে ছেন তারা তিনি এখনো বিছানায় কাতরাছেন নাম মাএ একজন আসামী ধরলেও এখনো মুল আসামীরা ধরা ছোয়ার বাইরে ৩২৬ দ্বারা মামলা হলেও এখনো! কেন আসামীরা প্রকাশে ঘুরে বেড়াচ্ছে জানতে চায় তাদের পরিবারের লোকজন তাদের কি কখনো বিচার হবে না?

ক্যাপ রোমান সহ তার বাহিনীর খুটির জোর কোথায় ? এই মামলায় তর্দন্ত কর্মকর্তা মহসিন জানান আমরা ঘটনার দিন রাতে অভিযান চালিয়ে দেশীয় অস্র উদ্ধার করিছি, যেমন ভাবে,আমাদের অভিযান কিন্তু আমরা চালিয়ে যাচ্ছি ঠিক তেমন ভাবে,তাই যত দ্রুত সম্ভব ক্যাপ রোমান সহ বাকী আসামী দের আমরা ধরার জন্য সকল প্রচেষ্টা চালিয়ে যাবো!

পরে বাদী পক্ষের পরিবার লোক জন নারায়ণগঞ্জ জেলার এস পি মহাদয় নিকট এই মামলায় সকল আসামী দের ধরার জন্য বিনীত অনুরুধ জানিয়েছেন ভুক্তভুগির পরিবার !

উল্লেখ্য গত ২৮ জানুয়ারী শুক্রবার বন্দরে মদন গঞ্জ লক্ষারচর কবির মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে ৭জন গুরূতর আহত করে ক্যাপ রোমান সহ প্রায় ১৫থেকে ২০জনের একটি সংঘবদ্ধ দল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম