1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ক্লিন রিভার বাংলাদেশ সুনামগঞ্জ জেলার কো- ক্যাপ্টেন নির্বাচন, পরিচিতি ও আলোচনা সভা। - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন

ক্লিন রিভার বাংলাদেশ সুনামগঞ্জ জেলার কো- ক্যাপ্টেন নির্বাচন, পরিচিতি ও আলোচনা সভা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২

আবুসায়েম,সুনামগঞ্জঃ প্রতিনিধি

আজ রবিবার সকাল বেলা ১২ ঘটিকার সময় সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘরের সামনে “ক্লিন রিভার বাংলাদেশ” এর মাসিক আলোচনা সভার মাধ্যমে জেলার সকল সদস্যদের উপস্থিতিতে কো- ক্যাপ্টেন (৬ সদস্য বিশিষ্ট) সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হয়।

ক্লিন রিভার বাংলাদেশ সুনামগঞ্জ জেলার কমিটির আলোচনা সভার মাধ্যমে কো- কেপ্টেন নির্বাচন অনুষ্ঠিত হয়। আগামী ২৬ শে মার্চ শপথ গ্রহনের মাধ্যমে সুনামগঞ্জ জেলায় কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত গ্রহন করেন জেলার সদস্যরা, তারা বলেন প্রত্যেকের আইডি কার্ড ও টিশার্ট যথা সময়ের মধ্যে নিজেদের কাছে থাকলে মানুষের কাছে সহজেই আমাদের পরিচয় (ক্লিন রিভার বাংলাদেশ) কার্যক্রমের মাধ্যমে তুলে ধরতে সুবিধা হতো।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্যাপ্টেন মো. আবু তালহা তিনি বলেন, প্রত্যেকের আইডি কার্ড ও টিশার্টের বিষয়ে আমি কেন্দ্রীয় কমিটির সাথে কথা বলব। যেন ২৬শে মার্চ এর মধ্যে আপনাদের হাতে পৌঁছে দিতে পারি কোন কারণেই যেন ২৬ শে মার্চ আমাদের কার্যক্রম স্থগিত না থাকে। আপনাদের সকালে সহযোগীতায় একদিন বাংলাদেশের প্রতিটি মানুষে কাছে পৌঁছে দেব নদী মাত্রিক বাংলাদেশ এর রক্ষার বার্তা এটি সময়ের দাবি ও আপনাদের প্রচেষ্টা।

নির্বাচিত কো- ক্যাপ্টেন গন হলেন, লজিস্টিক কো-ক্যাপ্টেন মো. শাহরিয়ার ইউসুফ আহমদ (১৯), কো-ক্যাপ্টেন ক্রিয়েটিভ আব্দুল করিম (২০) এবং সহযোগী মনোয়ার হোসাইন সিদ্দিকী (১৮),কো-ক্যাপ্টেন সোশ্যাল মিডিয়া মো. আব্দুল মান্নান (২৫), কো-ক্যাপ্টেন রিপোর্টিং শাহীন মিয়া (২১),কো-ক্যাপ্টেন ফটোগ্রাফি তরিকুল ইসলাম (২০),কো-ক্যাপ্টেন রিসিপশন নাসরিন আক্তার (১৮)। ক্লিন রিভার বাংলাদেশ সুনামগঞ্জ জেলার সকল সদস্য উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম