1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
গাইবান্ধায় চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম, গুরুত্বর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি! - দৈনিক জনতার বার্তা
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

গাইবান্ধায় চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম, গুরুত্বর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি!

মোঃ রাতুল মিয়া,গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

মোঃ রাতুল মিয়া,গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা সদরের রামচন্দ্রপুর ইউনিয়নে ফরহাদ কামাল বিপুল (৫৫) নামে চশমা প্রতিকের এক চেয়ারমান প্রার্থীকে মারধর করে কুপিয়ে জখম করেছে প্রতিদ্বন্দী ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ ও তার লোকজন। পরে গুরুত্বর অসুস্থ অবস্থায় ফরহাদকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী ঐ চেয়ারমান প্রার্থী নিজেই বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফ খাঁ বাসুদেবপুর পোসাগির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের স্বীকার ফরহাদ কামাল বিপুল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত আব্দুল বাকী সরকারের ছেলে। অভিযোগে উল্লেখ করা হয়, মঙ্গলবার রাতে চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ফরহাদ কামাল বিপুল মোটরসাইকেল যোগে গাইবান্ধা শহর থেকে বাড়ি ফেরার পথে রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফ খাঁ বাসুদেবপুর পোসাগির মোড় এলাকায় আসলে তার উপর অতর্কিত হামলা চালায় ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ ও তার লোকজন।

এ সময় তাদের হাতে থাকা লোহার রড ও ধারালো বেকী দ্বারা বুকে কুপিয়ে জখম করলে গুরুত্বর অসুস্থ হয় ফরহাদ। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০/৬০ কে আসামীকে করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) আব্দুর রউফ জানান, এ ঘটনায় থানায় অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম