1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
গাইবান্ধায় প্রাথমিক বিদ্যালয় ক্লাস রুমে জুয়া আসর নিরব ভূমিকায় স্কুল প্রধান - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন

গাইবান্ধায় প্রাথমিক বিদ্যালয় ক্লাস রুমে জুয়া আসর নিরব ভূমিকায় স্কুল প্রধান

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৫ নং ফরিদপুর ইউনিয়ন আলদাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ক্লাস রুমে রমরমা জুয়ার আসর।এলাকাবাসী অভিযোগ প্রধান শিক্ষক মোছা:শোভা খাতুন অনিয়মিত স্কুল করবার কারণে জুয়া ও চুরির মত অপরাধ মূলক ঘটনা প্রায় ঘটে থাকে এই স্কুলে।

সরজমিনে তদন্ত করে দেখা যায় গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলা ৫ নং ফরিদপুর ইউনিয়ন এর আলদাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়টি ছুটির পর রাতে চলে জুয়াড় আসর,এ জন্য খোলা থাকে স্কুলের ৪র্থ শ্রেণির একটি কক্ষ।

জানা যায় প্রধান শিক্ষক মোছাঃ শোভা খাতুন অনিয়মিত স্কুল করবার কারণে এই স্কুলে জুয়া ও চুরির মত অপরাধ মূলক ঘটনা প্রায় ঘটে থাকে।তবে কেনো এই স্কুলের ৪র্থ শ্রেণির কক্ষটি খোলা থাকে তা জানতে চাইলে প্রধান শিক্ষক বলে ওই রুমের তালা নেই বিষয়টি সত্যি হাস্যকর। শুধু তাই নয় ১৪/৬/২২ ইং রোজ মঙ্গলবার ওই স্কুলে অবস্থান করলে দেখা জায় দুপুর ১:৩০ ঘটিকায় সময় জাতীয় পতাকা নামিয়ে অফিস কক্ষ খোলা রেখেই স্কুল বন্ধ ঘোষনা করে চলে জান,এমতাবস্থায় স্কুল সত্যি বন্ধ কি না তা জানতে অফিস সহায়ক ইউসুফ কে মুঠোফোনে কল দিলে তিনি নিশ্চিত করেন যে অফিস বন্ধ করা হয়েছে, কিন্তু অফিস সত্যি যদি বন্ধ হন তবে অফিস রুম খোলা কেন, তা জানতে আবার ফোন করা হলে তিনি ও সহকারী শিক্ষক একি অন্যকে দোষারোপ করেন শুধু তাই নয় স্কুল সময় ৪ টার আগে কেন স্কুল বন্ধ করা হলো তা জানতে চাইলে অফিস সহায়ক ইউসুফ বলেন প্রধান শিক্ষক মোছা:শোভা খাতুন অনুমতি নিয়েই তিনি স্কুল বন্ধ করেন। এই প্রধান শিক্ষক সপ্তাহে ২/৩ দিন স্কুলে আসেন তাও আবার ১১ টার পর এ বিষয় সত্যতা জানতে চাইলে প্রধান শিক্ষক শোভা খাতুন বলেন যাতায়াত ব্যবস্থা খারাপ হবার কারনে অনেক সময় আসতে পারেন না এ বিষয় টি নাকি শংয় এ টি ও জানেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম