1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
গাইবান্ধা জেলা সদর হাসপাতালে অভিযান চালিয়ে আটজন দালালকে আটক করেছে (র‌্যাব-১৩)! - দৈনিক জনতার বার্তা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
হাইমচরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সাগরিকা বিসিক শিল্প এলাকার একটি হোমল্যান্ড কেমিক্যাল গ্রিস কারখানায় শর্ট সার্কিট থেকে আগুন! যমুনা অয়েল কোম্পানি, ডেনমার্ক এম্বাসি, বি আরটিসি চাকরি নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক মামুন ও রহিমঃ! হাইমচরে চেয়ারম্যান পদে ১১, মেম্বার পদে ৫৭, সংরক্ষিত ২১ জনের মনোনয়ন পত্র জমা! গাইবান্ধায় জমি সংত্রান্ত ব‍্যাপারে মারপিট বাড়ীঘর ভাংচুর, থানায় অভিযোগ! ঝিনাইদহ কোটচাঁদপুরে পুলিশের বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী বিএমপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে যুবদলের বিক্ষোভ! হাইমচরে মেম্বার প্রার্থী জসিম উদ্দিন ভূইয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত! হাইমচরে নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটুর মনোনয়নপত্র জমা!

গাইবান্ধা জেলা সদর হাসপাতালে অভিযান চালিয়ে আটজন দালালকে আটক করেছে (র‌্যাব-১৩)!

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ

মঙ্গলবার (০৯ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত গাইবান্ধা জেলা হাসপাতালে র‌্যাব ১৩ অভিযান চালায়। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাসহ বিভিন্ন মেয়াদে তাদের শাস্তি দেয়া হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন গাইবান্ধা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাজির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হারুন অর রশিদ, র‍্যাব-১৩ সিপিসি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাজ্জাক, এএসপি ফয়সাল এবং র‍্যাব সদস্য ও সদর থানার পুলিশগণ।

গাইবান্ধা জেনারেল হাসপাতালে সক্রিয় (৮জন) দালাল সাথী বেগম, অর্চনা, রেনুবালা, ফাতেমা, আরেফা, মোমেনা, সুমি। সবাই গাইবান্ধা পৌর এলাকার বাসিন্দা। দীর্ঘদিন যাবত এরা বিভিন্ন ক্লিনিক ও ডায়ানস্টিক সেন্টার এর পক্ষে সরকারি হাসপাতালে দালাল হিসেবে সক্রিয় ছিলেন। মোবাইল কোর্টে দোষস্বীকার করায় প্রত্যককে এক হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়েছে, এছাড়াও শহরের (৩টি)) লাইসেন্সবিহীন আলমদিনা ডায়াগনস্টিক সেন্টার, ইসলাম ডায়াগনস্টিক সেন্টার, নিউ স্কয়ার ডায়াগনস্টিক সেন্টারে (৫০০০)টাকা করে অর্থদন্ড প্রদান করা হয় ও ডায়গনস্টিক সেন্টার গুলো বন্ধ করে দেয়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম