1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
গৃহবধুর অশ্লীলতার প্রতিবাদ করার মামলায় আটককৃত মোক্তার'র মুক্তি চেয়ে মানববন্ধন - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

গৃহবধুর অশ্লীলতার প্রতিবাদ করার মামলায় আটককৃত মোক্তার’র মুক্তি চেয়ে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়নের মহজুমপুর গ্রামের সৈয়দ আহাম্মেদ মিজির স্ত্রী ফাতেমা বেগম এর অনৈতিক কার্যকালাপ এবং কুকর্মের প্রতিবাদ করায় প্রতিবেশী মোক্তার মিজিকে মিথ্যা মামলা দিয়ে আটক করার প্রতিবাদে এবং তার মুক্তির দাবীসহ দেহব্যবসায়ী পতিতা ফাতেমা বেগম এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়ে মানববন্ধন করেছে এলাকার মসজিদ কমিটিসহ স্থানীয় লোকজন।

মানববন্ধন শেষে অভিযুক্ত ফাতেমা বেগমের বিরুদ্ধে ১৩১ জন নারী ও পুরুষের স্বাক্ষরীত একটি অভিযোগ পত্র হাইমচর থানা অফিসার ইনচার্জ এর নিকট জমা দেন।

স্থানীয় বাসিন্দা মরিয়ম বেগম বলেন, আমার পার্শবত্তী বাড়ির ফাতেমা বেগম দীর্ঘ ১৫ বছর যাবত বিভিন্ন ধরনের অনৈতিক কাযকালাপ এবং তার ঘরে বহিরাগত পুরুষ লোকজন নিয়ে দিন রাত আড্ডা সহ বিভিন্ন কুকর্মকরে আসিয়াতেছে। আমরা বাড়ির মহিলারা তাকে অনেক বুঝিয়েছিলাম এই খারাপ পথ থেকে ফিরে আসার জন্য। তার এই অনৈতিক কাযক্লাপের কারনে আমাদের ছেলে মেয়ে দের নিয়েরা ঐ প্রশ্ন বিদ্ধ হই। আমার সামী সহ বাড়ির লোকজন তার এই কুকর্মের প্রতিবাদ করায় ফাতেমা বেগম নিজের হাত নিজে কেটে চাঁদপুর আদালতে বাড়ির লোকজনের বিরুদ্ধে মিথা মামলা দায়ের করেন। ঐ মামলায় আমার প্রতিবেশী মোক্তার মিজিকে পুলিশ আটক করে। আমরা এলাকা বাসী একত্রিত হয়ে মোক্তার মিজির মুক্তি সহ অনৈতিক কাজে লিপ্ত থাকা ফাতেমা বেগম এর বিরুদ্ধে আইন আনুক ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের নিকট আবেদন জানাচ্ছি।

মোঃ মজিবুর রহমান খোকন মানববন্ধনে তার বক্তব্যে বলেন, ফাতেমা বেগম ও তার মেয়ে রুবি আক্তার অবৈধ ব্যবসার সাথে জড়িত রয়েছে। আমাদের স্থানীয় লোকজনসহ সমাজের মুরুব্বিদের কাছে দীর্ঘ দিন যাবত বিভিন্ন অভিযোগ দিয়ে আসছে এলাকা বাসী স্থানীয় গ্রন্নমান্ন ব্যক্তিরা দরবার সাল্লীসি করে ও এই খারাপ মহিলাটিকে নিয়ন্ত্রণ করতে পারেনি। গত ১৩ নভেম্বর হাইমচর থানায় উপস্থিত হইয়া ফাতেমা বেগম এর বিরুদ্ধে মোক্তার মিজি একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ফাতেমা বেগমের বাড়িতে পুলিশ তদন্ত গেলে ওনি অসত্য উদ্দেশ্যে নিজের হাত নিজে কেটে চাঁদপুর আদালতে মোক্তার মিজি সহ ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন। ঐ মামলায় মোক্তার মিজিকে পুলিশ গ্রেপ্তার করেন। আমরা মোক্তার মিজি নিরস্ত মুক্তি সহ এই খারাপ মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য এলাকাবাসী সহ মানববন্ধন অংশ গ্রহন করেছি।

মানববন্ধনে আরো কয়েক জন্য বলেন, ফাতেমা বেগম ও তার মেয়ে এলাকার পরিবেশ নষ্ট সহ এলাকার যুব সমাজকে ধংশের দিকে দাবিত করছে আমরা মহজুমপুর বায়তুল নূর মিজি বাড়ি জামে মসজিদ কমিটি ও এলাকার গ্রন্নমান্ন ব্যক্তিদের সাথে নিয়ে আমার সমাজের শান্ত চিংখলা এবং পরিবেশ রক্ষথে ফাতেমা বেগম ও তার মেয়ে এলাকা ও সমাজে আর কোনো কুকর্ম ও অবৈধ শারীরিক ব্যবস্থা না করতে পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে হাইমচর থানায় অভিযোগ করেন এবং হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় কে বিষয়টি অবহিত করেন এলাকাবাসী।

মানববন্ধন উপস্থিত ছিলেন সেকান্তর মিজি, মুনচুর আহমেদ ভূইয়া, শাহজান খলিফা, হোসাইন, অলিউল্লাহ, বাচ্চু মির, আব্দুর ছাত্তরার ভূইয়া, তারেক গাজি, হাজী মো. রুহুল আমিন গাজি, আহছান ছৈয়ালসহ স্থানীয় অসংখ্য নারি পুরুষ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম