1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
গোবিন্দগঞ্জে আদিবাসী পল্লী থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে আদিবাসী পল্লী থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার!

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঙ্গুরা আদিবাসী পল্লী থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে স্বামী অনিল মুরমু (৪২) লাশ রশিতে ঝুলন্ত অবস্থায় ও স্ত্রী সুমি হেম্রনের (৩৬) লাশ ঘরের খাটের উপর থেকে উদ্ধার করা হয়।

সোমবার বিকেলে গোবিন্দগঞ্জের কামদিয়া ইউনিয়নের চাঙ্গুরা কামারপাড়ার আদিবাসী পল্লী থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। অনিল মুরমু (৪২) চাঙ্গুরা কামারপাড়ার আদিবাসী পল্লীর মৃত্যু ঝুমুর মুরমুর ছেলে। সুমি হেম্রনের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা এলাকায়। ১৮ বছর আগে তাদের বিয়ে হয়। দাম্পত্যজীবনে তাদের ১৫ ও ১০ বছরের দুই মেয়ে রয়েছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, অনিলের সঙ্গে তার স্ত্রী সুমি হেম্রনের দাম্পত্যকলহ চলছিলো। গতকাল রোববার রাতে মদ খাওয়া নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। সোমবার দুপুরে স্ত্রী সুমির লাশ বাড়ির ঘরের খাটের উপর এবং অনিলের লাশ ঘরের ধর্ণার (তীর) রশির সঙ্গে ঝুলতে দেখতে পাওয়া যায়। পরে বিষয়টি থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে বৈরাগিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যর্টাজি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক সেবনের জেরেই স্বামী অনিল তার স্ত্রীকে হত্যা করে তিনি নিজে আত্মহত্যা করেছেন। গতকাল রাত থেকে সোমবার সকালের মধ্যে যেকোন সময় এই ঘটনা ঘটে থাকতে পারে। খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম