1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
গোমস্তাপুরে ১৩ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর। - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩৮ অপরাহ্ন

গোমস্তাপুরে ১৩ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর।

মোঃ সিফাত রানা গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি:-
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গোমস্তাপুর উপজেলায় তৃতীয় পর্যায়ে (২য় ধাপে) ১৩ টি বাড়ি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তিনি সারাদেশে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে সারাদেশে ২৬ হাজার ২’শ ২৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে সভাকক্ষে উপহারভোগীদের কাছে জমিসহ ঘর তুলে দেওয়া হয়।

গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন,সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তাফা বিশ্বাস,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ হুমায়ুন রেজা,নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার, উপজেলা প্রকৌশলী ( এলজিইডি) সুলতানুল ইমাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (ইউএইচও) ডা. আবদুল হামিদ, পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, উপহারভোগী মাসুমা আক্তার জেলি ও এনামুল হকসহ অনেকে।
গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গোমস্তাপুর উপজেলায় ৬৫৮ পরিবারের মধ্যে প্রথম পর্যায়ে ৯৫টি, দ্বিতীয় পর্যায়ে ৫০০টি, তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ৫০টি ও দ্বিতীয় ধাপে ১৩ টি “ক” শ্রেণীর বাড়ি তুলে দেওয়া হয়েছে।
উপহারভোগীদের বাড়ি তুলে দেওয়ার পর উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে তৃণমূল মানুষের জন্য শিল্প-সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম