1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
চবির চকরিয়া-পেকুয়া ছাত্রফোরামের নেতৃত্বে জোশাদ-শাহীন - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

চবির চকরিয়া-পেকুয়া ছাত্রফোরামের নেতৃত্বে জোশাদ-শাহীন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত কক্সবাজার জেলার চকরিয়া-পেকুয়া শিক্ষার্থীদের সংগঠন ‘চকরিয়া-পেকুয়া ছাত্রফোরাম’ এর নতুন কমিটি নির্বাচন করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি রবিউল হাসান জোশাদ এবং সাধারণ সম্পাদক ইমরান হাসান শাহীন ফোরামের গত কার্যকরী কমিটির প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছে।

গত শুক্রবার (২৫ শে মার্চ ) সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয় এবং নির্বাচন কমিশন বৃন্দের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে ফলাফল ঘোষণা করা।

কমিটি সূত্রে জানা যায়, সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের বিবিএ (ব্যাংকিং এন্ড ইন্সোরেন্স) বিভাগের শিক্ষার্থী এ এম রবিউল হাসান জোশাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ইমরান হাসান শাহীনকে কার্যকরি সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিঃ সহ-সভাপতি মোহম্মদ জিল্লু রহমান নৃবিজ্ঞান, সিঃ যুগ্ন সাধারণ সম্পাদক সায়েদ কবির চারুকলা ইনস্টিটিউট, সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাতুল ইসলাম ইতিহাস, অর্থ সম্পাদক আব্দুল মোমেন ইতিহাস, দপ্তর সম্পাদক আমির হামজা (যৌথ ভাবে) ইসলামের ইতিহাস,দপ্তর সম্পাদক মকসুদুর রহমান (নৃবিজ্ঞান) (যৌথ ভাবে), প্রচার সম্পাদক মজিবুর হক (নৃবিজ্ঞান)।

কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে অনুভূতি প্রকাশ করে এ এম রবিউল হাসান জোসাদ বলেন, কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে এই সংগঠনের দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। আমি শিক্ষার্থীদের পাশে থেকে তাদের যেকোনো সহযোগিতায় সর্বদা নিয়োজিত থাকবো। আমাদের এই সংগঠনটিকে বহুদূর নিয়ে যেতে আমি সবার সহযোগিতা চাই।

নব-নির্বাচিত সাধরণ সম্পাদক ইমরান হাসান শাহীন বলেন, কৃতজ্ঞতা ফোরামের সংশ্লিষ্ট সকলের প্রতি। ফোরামের পূর্বের নির্ধারিত প্রোগ্রামগুলো ছাড়াও সময়োপযোগী নতুন নতুন উদ্যোগ নিব এবং বাস্তবায়নের সর্বোচ্চ চেষ্টা থাকবে।
সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় চকরিয়া-পেকুয়া ছাত্রফোরাম অনেকদূর এগিয়ে নিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করছি।

উল্লেখ্য, চকরিয়া-পেকুয়া ছাত্রফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০০৪ সালে প্রতিষ্ঠিত করা হয়। বর্তমানে এই ফোরাম ১৭ বছর পূর্ণ হয়েছে। প্রতিষ্ঠাকাল থেকেই সংগঠনটি বিভিন্ন শিক্ষামূলক এবং সামাজিক কাজ করে আসছে। এছাড়াও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সংঠনটি বিভিন্ন সহযোগিতা কার্যক্রম, নবীন বরণসহ বিভিন্ন প্রোগ্রাম করে আসছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম