1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
চরফ্যাশন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা প্রশাসনের ভোট কেন্দ্র পরিদর্শন - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

চরফ্যাশন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা প্রশাসনের ভোট কেন্দ্র পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

মো কামরুল হোসেন সুমন, (স্টাফ রিপোর্টার)

ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় রবিবার ২৮ নভেম্বর ৩য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন আব্দুল্লাপুর ও ওসমানগঞ্জ ইউনিয়ন এবং শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়ন, দক্ষিণআইচা থানাধীন অধ্যক্ষ নজরুল নগর, চর মানিকা ও চর কুকরি-মুকরি ইউনিয়ন এবং দুলারহাট থানাধীন আবু বক্করপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্রসমূহ সরেজমিনে পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।
ভোটকেন্দ্রসমূহ পরিদর্শনকালে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। এ সময় পুলিশ সুপার ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কিনা সে বিষয়ে ভোটারদের সাথে কথা বলেন। এবং তিনি ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করেছে।

ভোলা জেলা পুলিশ ইতোমধ্যে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যেকোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে এবং পর্যাপ্ত সংখ্যক মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই পুলিশ মোতায়েন সহ কেন্দ্র ভিত্তিক পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর মোঃ আব্বাস উদ্দিন, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার, চরফ্যাশন, শশীভূষণ, দক্ষিণ আইচা, দুলারহাট থানার অফিসার ইনচার্জ সহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম