1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
চাতরী চৌমুহনী বাজারে গর্তে জনদুর্ভোগ - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

চাতরী চৌমুহনী বাজারে গর্তে জনদুর্ভোগ

শেখ আবদুল্লাহ আনোয়ারা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

শেখ আবদুল্লাহ
আনোয়ারা প্রতিনিধি

সড়কের প্রস্থের দুই-তৃতীয়াংশ জুড়ে গভীর গর্ত অপরিষ্কারের কারণে ড্রেনে পানি চলাচল জমে তাকে ,তাই জলাবদ্ধতাসহ নোংরা পরিবেশ বিরাজ করছে। হাঁ করে থাকা গর্তের আটকে জনদুর্ভোগের সৃষ্টি হচ্ছে । ৩০ ফুট প্রস্থ সড়কটি সংকীর্ণ হয়ে পড়েছে। ব্যস্ত সড়কের দুই পাশ থেকে আসা যানবাহনের চাপে লেগে যাচ্ছে দীর্ঘ যানজট। ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রীদের।

আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারে ওয়াসার খোঁড়াখুড়ির কারণে সৃষ্ট গর্তে যানবাহন আটকে জনদুর্ভোগের সৃষ্টি হচ্ছে।
প্রতিদিন বেশ কয়েকটি যানবাহন আটকে যাচ্ছে এই গর্তে। ফলে যানজটের সৃষ্টি হচ্ছে। গর্তেপড়ে বিকল হয়ে নষ্ট হচ্ছে যানবাহনের যন্ত্রপাতি।
সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার চাতরী চৌমুহনী বাজারের গোলচত্বরের পশ্চিম পাশে ওয়াসার পাইপ লাইন সঞ্চালনের জন্য সড়ক কেটে খোঁড়াখুড়ি করা হয়। কাজ শেষ হলে খোঁড়াখুড়ি করা অংশ ২ আগষ্ট ভরাট বা মেরামত করে যানবাহন চলাচলের উপযোগী করে দেওয় হয়।কিন্তু বৃষ্টিতে গর্তে পানি জমে আরো গভী।আবার কয়েকদিনের বৃষ্টিতে গর্তে পানি জমে আরো গভীরতা সৃষ্টি হয়। এতে বিভিন্ন ভারী যানবাহন আটকে গিয়ে দুর্ভোগে পড়ছে মানুষ।

সিএনজি চালক মোহাম্মদ শফি বলেন, গর্তটি এখন অনেক বড় হয়ে গেছে। গাড়ী পড়ে গেলে বিকল হয়ে যাচ্ছে। ভেঙ্গে যাচ্ছে গাড়ীর চাকা।

চাতরী চৌমুহনী বাজারের ট্রাফিক বক্সের ইনচার্জ হাবিব হাসান জানান, গত ২ আগষ্ট ভরাট বা মেরামত যানবাহন চলাচলের উপযোগী করে দেওয় হয়।কিন্তু বৃষ্টিতে গর্তে পানি জমে আরো গভীরতা সৃষ্টি হয়। এই গর্তের কারণে প্রতিদিন যানবাহন বিকল হয়ে যানজটের সৃষ্টি হচ্ছে। গর্তটি শীঘ্রই মেরামত করা প্রয়োজন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম