1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
চৌদ্দগ্রাম উপজেলার ১২টি ইউনিয়নের মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠান। - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

চৌদ্দগ্রাম উপজেলার ১২টি ইউনিয়নের মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠান।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

লুৎফুর রহমান রাকিব চৌধুরী, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

কুমিল্লা জেলা চৌদ্দগ্রাম উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ১নং কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত মো :মোশারফ হোসেন সাহেব। ২নংউজিরপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান প্রার্থী মো :নায়িমুর রহমান মজুমদার মাসুম সাহেব।৩নং কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত মো :মাহবুব হোসেন মজুমদার সাহেব।
৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত ও চৌদ্দগ্রাম উপজেলা বাংলাদেশ যুবলীগের সংগ্রামী ও সাধারণ সম্পাদক মো :শাহজালাল মজুমদার সাহেব। ৫নং শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত মো :খলিলুর রহমান সাহেব।

৬নং ঘোলপাশা ইউনিয়ন পরিষদের বতর্মান চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলার পুলিশ সুপার জনাব ফরিদ উদ্দিনের ছোট ভাই মো :এম এ খোকন সাহেব। ৮নং মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানপ্রার্থী ও বারবার নির্বাচিত মো; মাহফুজ আলম সাহেব।


৯নং কনকাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানপ্রার্থী ও বারবার নির্বাচিত মো :জাফর ইকবাল সাহেব। ১০নং বাতিসা ইউনিয়ন পরিষদের বতর্মান চেয়ারম্যানপ্রার্থী কাজী ফখরুল ইসলাম ফরহাদ সাহেব। ১১নং চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত মো :এমরামুল হক সাহেব। ১৩ নং জগন্নাথদির্ঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত মো : জানে আলম সাহেব।

১২নংগুনবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বারবার নির্বাচিত মো :সৈয়দ আহমেদ খোকন সাহেব। এর মনোনয়ন পএ জমা দিয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম