1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
জনগণের ভালবাসার মূল্য দিতে সারাক্ষণই জনগণ ও দলীয় কর্মীদের সেবা করে যাচ্ছি, চেয়ারম্যান শাহাদাৎ সরকার! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

জনগণের ভালবাসার মূল্য দিতে সারাক্ষণই জনগণ ও দলীয় কর্মীদের সেবা করে যাচ্ছি, চেয়ারম্যান শাহাদাৎ সরকার!

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার ৫ নং হাইমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ শাহাদাৎ হোসেন সরকার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হাইমচর ইউনিয়নের তৃনমুল আওয়ামী লীগের সাথে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) সকাল ১১ টায় ৫ নং হাইমচর ইউনিয়ন পরিষদের মাঠে স্হানীয় তৃণমূল আওয়ামী লীগের সাথে বিশেষ মতবিনিময় এতে সভাপতিত্ব করেন ৫ নং হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ছানাউল্যাহ সরকার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ওছমান প্রধান এর পরিচালনয়, বিশেষ মতবিনিময় সভা বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক সাইফুল ইসলাম দেওয়ান, যুগ্ন আহবায়ক মোঃ মনির হোসেন গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বাদশা গোলদার, আলী গাজী, শফিক গোলদার, ছাত্রলীগ নেতা ইসমাইল পেদা, রিফাত সরকার, দেলোয়ার হোসেন মানিক মিয়া, ইউপি সদস্য মোঃ আছমত শফিক শেখ, মোঃ আবুল স্বেচ্ছাসেবক লীগের নেতা ও মেম্বার পদপ্রার্থী বিল্লাল হোসেন মাঝি, মহিলা আওয়ামী লীগের কর্মী আকলিমা বেগম, আমেনা বেগম জামশেদা বেগম, নাজমা বেগম, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মহন সর্দার, রাজিব সরকার, মিনাজল সর্দার,কামাল শেখ, আলী সরকার, বাদল গাইন আবুছায়েদ বয়াতী,বাদশা সরকার৷ আয়নল বয়াতী, জাকির গাজী, সেলিম গাজী, বাদশা মোল্লা, রহিম মোল্লা, তাজুল গাজী, রিপন প্রধান, জসিম সরকার সহ আওয়ামী লীগের এর অঙ্গ সহযোগী সংগঠনের সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকল নেতাকর্মী ও সাধারণ জনগণ আগামী নির্বাচনে দু’হাত তুলে ইউপি চেয়ারম্যান শাহাদাৎ সরকারকে পূনরায় সমর্থন জানান।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান হাজী মোঃ শাহাদাৎ সরকার তিনি বলেন, আমি জীবনে অনেক কিছু পেয়েছি। সবচেয়ে বড় পাওয়া হল জনগণের ভালবাসা। মানুষ আমাকে কি পরিমাণ ভালবাসেন চেয়ারম্যান না হলে বুজতে পারতাম না। আমিও জনগণের সেই ভালবাসার মুল্য দিতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। দিন রাত সারাক্ষণই তাদের সেবা করে যাচ্ছি। ৫ নং হাইমচর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন মূলক কাজ করা হয়েছে । দিন রাত মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছি। চেয়ারম্যান শাহাদাৎ সরকার আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা ‘গ্রাম হবে শহর, শহর হবে নগর’ এই স্লোগানের ভিত্তিতে আমি সরকারের সকল উন্নয়ন কাজ বাস্তবায়ন করছি। যদি ভুলক্রমে কোন কাজ বাকি থাকে আপনারা আমাকে বলবেন, সেই কাজ আপনাদেরকে নিয়ে বাস্তবায়ন করবো। তিনি বলেন, বিগত দিন যদি আমি আপনাদের সেবা করে থাকি, তাহলে আগামীতেও আমার জন্য মনে প্রাণে দোয়া করবেন। আমি দিন রাত সারাক্ষণই চেস্টা করি দলীয় নেতাকর্মীদের পাশে থাকতে এবং জনগণকে নিয়ে কাজ করছি জনগণের সেবা ব্যাহত হবে মনে করে আমি কোথায় বেড়াতেও যাই না। তাই আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি আশা করি মাননীয় শিক্ষামন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার কর্মকান্ড দেখে শুনে ও যাচাই করে আমাকে নৌকা প্রতীক দিবেন। যাতে করে আগামীতেও দলীয় কর্মী ও জনগণের পাশে থেকে সুখে দুঃখে পাশে থেকে সেবা করতে পারি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম