1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
জনাব হাতেম আলীর নির্বাচনী প্রচার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

জনাব হাতেম আলীর নির্বাচনী প্রচার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি, মোঃ বেলাল হোসাইন
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

শেরপুর প্রতিনিধি, মোঃ বেলাল হোসাইন

জমে উঠেছে বাজিতখিলা ইউনিয়ন পরিষদের নির্বাচন। শুক্রবার রাত ৮.৩০ মিনিটে বাজিতখিলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ২ বারের সাবেক সফল মেম্বার জনাব মোঃ হাতেম আলী’র নির্বাচনী এলাকা কামারপাড়ায় এক নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়।

কামারপাড়া সর্বস্তরের জনগনের মতের ভিত্তিতে সাবেক মেম্বার ওহাব আলী সাহেবের বাড়ীর প্রাঙ্গনে এই নির্বাচনী মত বিনিময় সভাটি সাখাওত হোসেন সাকার উপস্থাপনায় অনুষ্ঠিত হয়।

উক্ত মত বিনিময় সবার মূল উদ্দেশ্য ছিলো আসন্ন ইউনিয়ন পরিষদের ওয়ার্ড নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে যোগ্য প্রার্থীকে ৮ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে আবারো নির্বাচিত করা।

উক্ত মত বিনিময়ে সভায় সভার সভাপতির অনুমতি ক্রমে বিভিন্ন বক্তাগণ তাদের বক্তব্য পেশ করেন
মধ্য কুমরীর মোঃ রবিউল ইসলাম বলেন, আমরা ৫ বছর আমাদের বর্তমান মেম্বারকে সময় দিয়েছিলাম, আমি নিজে মাঠে থেকে কাজ করেছি এবং এজেন্ট ছিলাম। তবে এইবার আমি রবিউল হাতেম সাহেবকে কথা দিয়েছি তাকে আমি ভোট দিবো সাথে আমার পরিবার ও আশেপাশের সবাইকে দাওয়াত দিবো। কাজেই আপনারাও নিজে ভোট দিবেন এবং আপনার পরিবারসহ সবাইকে ভোট দিতে উৎসাহিত করবেন।

কুমরী মুদিপাড়ার মাসুদ পারভেজ বলেন, আপনারা যেভাবে আশে আছেন, আমাদেরকে উৎসাহিত করছেন, আশা করি আপনারা আপনাদের কথা রাখবেন। অতঃপর জনাব মোঃ হাতেম আলীর জন্য দোয়া ও ভোট চেয়ে তার কথার ইতি টানেন।

মোঃ হাবিবুর রহমান হাবি বলেন, আপনারা আমার চাচার সম্পর্কে আমাদের চাইতে ভালো জানেন, এখন বর্তমান সময়ে সরকার অনেক প্রকল্প চালু করেছে। আর হাতেম সাহেবের আমলে এইগুলার কিছুই ছিলো না তবে তিনি আপনাদের সহযোগিতা করতে তার নিজের জমি বিক্রি করতেও পিছ পা হননি। তাই আপনাদের কাছে আমার একটায় দাবি আপনারা হাতেম আলী সাহেবকে যে ভালোবাসা দিয়েছেন নির্বাচনে তাকে জয় করার দায়িত্ব আপনাদের কাছেই এই বলে দোয়া ও ভোট চেয়ে তার বক্তব্য শেষ করেন।

হাতেম আলীর বাতিজা জনাব মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, আপনারা হাতেম সাহেবকে ভোট দিন, আপনাদেরকে খেদমত করার সুযোগ করে দিন। এবং হাতেম সাহেবকে সর্বপরি সহযোগিতা করার জন্য আবেদন করেন। তিনি বলেন, আমরা যেনো ১১ তারিখ নির্বাচনে হাতেম সাহেবকে তার বিজয়ের মালা গলায় পড়িয়ে তাকে নিয়ে ফিরতে পারি।

জনাব মোঃ হাতেম আলী তার নিজের জন্য দোয়া ও ভোট চান এবং বিভিন্ন প্রতিশ্রুতি প্রদান করতঃ তার বক্তব্যের ইতি টানেন।

এছাড়াও ৮ নং ওয়ার্ডের কালিতলা, মুদিপাড়া, কামারপাড়ার আরো অন্যান্য ব্যাক্তিবর্গ হাতেম আলীর জন্য ভোট চেয়ে বক্তব্য রাখেন।

উক্ত নির্বাচনী মত বিনিময় সভায় ৮নং ওয়ার্ডের অনেকের উপস্থিতিতে সকলের কাছে উপস্থাপক সাখাওত হোসেন সাকা ভোট চেয়ে সভার সভাপতির বক্তব্যের মাধ্যমে নির্বাচনী মত-বিনিময় সভাটির সমাপ্তি ঘোষণা করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম