1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
জমি দখলে ভূমিদস্যুদের পায়তারা রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীসহ ৩জনকে কুপিয়ে জখম - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১১ অপরাহ্ন

জমি দখলে ভূমিদস্যুদের পায়তারা রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীসহ ৩জনকে কুপিয়ে জখম

রাকিবুল ইসলাম (নারায়নগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

রাকিবুল ইসলাম (নারায়নগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

জমি দখলে বাঁধা দেয়ায় সন্ত্রাসী ও ভূমিদস্যুরা এসএসসি পরীক্ষার্থীসহ ৩জনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। একপর্যায়ে সন্ত্রাসীরা বসতঘরে তালা ঝুলিয়ে অসহায় পরিবারকে বাড়ি ছাড়া করে। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মাঝিনা সুতিরপাড় এলাকায়।

ওই এলাকার মৃত আফতাব উদ্দিনের স্ত্রী আছমা বেগম ১৯ শতাংশ জমি লীজ নিয়ে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছিল। যার ভিপি কেইস নং ৭১/৮০। ওই জমিতে দৃষ্টি পড়ে মাঝিনা এলাকার আব্দুর রশিদের ছেলে ভূমিদস্যু ওসমান, ইসরাফিল, আবু বক্করের।

স্বেচ্ছায় জমির দখল ছেড়ে না দেয়ায় গত ১৯ মে ভূমিদস্যুরা তাদের আরো ৪/৫জন সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আছমা বেগমের বাড়িতে হামলা চালায়। এতে বাঁধা দেয়ায় আছমার ছেলে শহিদুল ইসলাম, পুত্রবধূ শাহানারা বেগম, এসএসসি পরিক্ষার্থী নুর আলমকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

পরে গত ৭ জুন আছমা বেগমসহ পরিবারের লোকজনকে জোরপূর্বক ঘর থেকে বের করে দিয়ে দরজায় তালা ঝুঁলিয়ে দেয়। প্রানের ভয়ে স্বপরিবারে পালিয়ে বেড়াচ্ছে। এদিকে সন্ত্রাসীদের হামলায় ভাঙা হাত ও অসুস্থ্য শরীর নিয়ে পরিবারের লোকজন স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশসহ বিভিন্ন দপ্তরে বিচার দাবি করছেন। সর্বশেষ গত ৯ জুন সকালে ভূমিদস্যুরা ঘরে প্রবেশ করে ওয়ার্ড্রপ ভেঙে স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে গেছে।

এ ব্যাপারে একাধিকবার অভিযুক্ত ওসমান মিয়া, ইসাফিল হোসেন ও আবু বক্করের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম