1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমানকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য করায় ফারুক হোসেনের শুভেচ্ছা ও অভিনন্দন - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমানকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য করায় ফারুক হোসেনের শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

রাকিবুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ পাঁচ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা প্রায়াত নাসিম ওসমান এর সহধর্মিণী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমানকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য করায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাননো হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ ) জাতীয় পার্টির অফিসিয়াল পেইর্ডে লিখিত বার্তায় পার্টির প্রেসিডিয়াম সদস্য পত্রটি পারভীন ওসমানের হাতে তুলেদেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির স্বাক্ষরিত লিখিত পত্রের মধ্যে উল্লেখ করেন, ৯ম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারার ১২ এর ৩ উপধারা ও ২০/১(১)ক ধারার প্রদত্ত ক্ষমতাবলে আপনাকে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টার পদ থেকে পদোন্নতির প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে। এবং এ পদোন্নতির কারণে আপনি মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা হিসেবে বহাল থাকবেন।

পত্রে আরোও উল্লেখ্য করেন, আমি বিশ্বাস করি উক্ত পদ থেকে আপনি জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করবেন। সেই সাথে আপনার জেলা ও উপজেলাসহ পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

এসময় জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য হওয়ায় অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে পারভীন ওসমান বলেন, দলের নীতি ও আদর্শ এবং সাংগঠনিক কার্যক্রম সক্রিয়ভাবে আমি পরিচালনা করিব। এবং প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ ও জননেতা নাসিম ওসমানের আদর্শকে ধারণ করে জাতীয় পাটিকে নারায়ণগঞ্জে সাংগঠনিকভাবে শক্তিশালী করব।

জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার সকল নেতাকর্মীকে একযোগে দলের জন্য আগামী জাতীয় নির্বাচনে প্রস্তুতি নেবার আহবান জানান প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। তিনি আরও বলেন, প্রয়াত নাসিম ওসমানের প্রতিটি কর্মীকে মূল্যায়ন করা হবে। ত্যাগী নেতাকর্মীদের যেভাবে নাসিম ওসমান ভালবাসার চাদরে জড়িয়ে রেখেছিলেন আমিও উনার মত একইভাবে সকলকে জড়িয়ে রাখব ইনশাল্লাহ। তিনি নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে জাতীয় যুব সংহতি মহানগর ও বন্দর থানার পক্ষ থেকে মো ফারুক হোসেন পারভীন ওসমানকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য করায় দলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম