1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহের কোটচাঁদপুরে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ৯৭টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

ঝিনাইদহের কোটচাঁদপুরে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ৯৭টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার। ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম কোটচাঁদপুর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, অফিসার ইনচার্জ মঈন উদ্দিন কোটচাঁদপুর মডেল থানা, কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম খাঁন বাবলু, আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান, ফারজেল হোসেন মন্ডল, সহিদুজ্জামান সেলিম মেয়র কোটচাঁদপুর পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ, ফায়ার সার্ভিস উপজেলার সরকারি আধাসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, স্থানীয় সাংবাদিক সহ এলাকার গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত থেকে ভুমিহীন গৃহহীন পরিবারের নিকট দলিল ও ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। সমগ্র বাংলাদেশের মধ্যে ৫৩,৩৪০ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান। ২য় পর্যায়ে, তন্মধ্যে কোটচাঁদপুর উপজেলা ৯৭ টি ভুমিহীন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম